1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
নতুন পারমিটের জন্য ফিঙ্গারিং করতে ইমিগ্রেশন অফিসে মালয়েশিয়া প্রবাসীদের ভিড় -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

নতুন পারমিটের জন্য ফিঙ্গারিং করতে ইমিগ্রেশন অফিসে মালয়েশিয়া প্রবাসীদের ভিড়

  • আপডেটঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৫ বার পঠিত

 

নতুন পারমিটের জন্য ফিঙ্গারিং করতে ইমিগ্রেশন অফিসে মালয়েশিয়া প্রবাসীদের ভিড়: অবশেষে কিছুটা হলেও টনক নড়েছে মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের। এর আগেও মালয়েশিয়ায় অবস্থানরত অবৈধ প্রবাসীদের বহুবার বৈধ হওয়ার সুযোগ দিয়েছে সে দেশের সরকার।

কিন্তু আমাদের অতি চালাক বাংলাদেশী ভাইয়েরা সেসব কোন বিষয়ই মনে করেননি। শেষমেশ যখন দেখলেন যে আর কোন উপায় নাই, তখন সবাই হামলে পড়েছে বৈধ হওয়ার জন্য।নতুন পারমিট করার জন্য আজ ফিঙ্গার প্রিন্ট দিতে শাহ আলম ইমিগ্রেশন অফিসে দেখা গেছে বাংলাদেশীদের উবচে পড়া ভিড়।

যায়হোক তাদের এই পরিবর্তন খুবই প্রশংসনীয়। একজন বৈধপ্রবাসী মানে সে নিজে নিরাপদ, তার দেশ সম্মানিত, তার পরিবার নিশ্চিন্ত। আর যারা এখনো বৈধ হওয়ার জন্য কোন উদ্যোগ গ্রহণ করেননি তারা অতি দ্রুত কোম্পানির সাথে যোগাযোগ করুন, আপনার মালিককে বারবার তাগিদ দিন আপনাকে বৈধ করে নেওয়ার জন্য। ভালো থাকুন সকল প্রবাসী ভাইয়েরা, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News