1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মোসারাত জাহান মুনিয়ার মৃ'ত্যু সংক্রান্ত সর্বশেষ আপডেট- বিস্তারিত দেখুন -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

মোসারাত জাহান মুনিয়ার মৃ’ত্যু সংক্রান্ত সর্বশেষ আপডেট- বিস্তারিত দেখুন

  • আপডেটঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৮ বার পঠিত

 

বসুন্ধরা গ্রুপের মালিক শাহআলমের ছেলে ও ঐ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সোবহান আনভীরের গার্লফ্রেন্ড মোসারাত জাহান মুনিয়ার লা’শ রাজধানীর গুলশানের একটি অভিজাত ফ্ল্যাট থেকে উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে গুলশান-২ এর ১২০ নম্বর রোডের ১৯ নম্বর বাড়ির ফ্ল্যাট বি-৩ এপার্টমেন্টটি দুই মাস পূর্বে এক লক্ষ টাকায় ভাড়া নিয়েছিলেন আহমেদ সোবহান আনভীর।

উক্ত বাসায় মুনিয়া থাকত এবং আনভীর মাঝে মাঝে উক্ত বাসায় আসা যাওয়া করতেন। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানিয়েছেন, ওই তরুণী ফ্ল্যাটটিতে একাই থাকতেন। সোমবার সন্ধ্যায় গ্রামের বাড়ি কুমিল্লা থেকে তার বোন এসে দরজা বন্ধ পান। তিনি মুনিয়াকে ফোন দিলেও রিসিভ করছিলেন না।

এরপর পুলিশকে খবর দিলে রাতে বাইরে থেকে তালা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। নিহ’তের স্বজনের বরাতে পুলিশ জানায়, মুনিয়া তার বড় বোনকে ফোন করে বলেছিলেন ঝামেলায় পড়েছেন। এ কথা শুনে তার বোন সোমবার কুমিল্লা থেকে ঢাকায় এসে সন্ধ্যার দিকে ওই ফ্ল্যাটে যান। দরজায় ধা’ক্কাধা’ক্কি করলেও বোন দরজা খুলছিলেন না। এরও কিছুক্ষণ আগে থেকে তিনি মুনিয়ার ফোন বন্ধ পাচ্ছিলেন।

নিহ”ত মুনিয়া ঢাকার একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। তার লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পায়। ওসি বলেন, ‌‘প্রাথমিকভাবে গলায় ফাঁস লাগিয়ে ওই তরুণী আ’ত্মহ”’ত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের আগে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে না।’

উল্লেখ্য, ১০ মাস আগে আনভীরের পিতা আহমদ আকবর সোবহান শাহআলমের বাসায় বাজার করার দায়িত্বপ্রাপ্ত কর্মী সাইফুলকে দড়িতে ঝুলে থাকতে দেখা যায়। হ”’ত্যার অভিযোগ ওঠার পরে শাহআলম সাহেব কিছুদিন গা ঢাকা দেন। দেখা যাক এবারে কি ঘটে?

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News