1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
এবার সৌদি এয়ারলাইন্সে সৌদিগামী প্রবাসীদের জন্য বিশেষ সুযোগ! -

এবার সৌদি এয়ারলাইন্সে সৌদিগামী প্রবাসীদের জন্য বিশেষ সুযোগ!

  • আপডেটঃ শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৪ বার পঠিত

 

সৌদি এয়ারলাইন্সে সৌদিগামী প্রবাসীদের জন্য বিশেষ সুযোগ। প্রবাসীদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য সদ্যগঠিত ‘কুইক রেসপন্স টিম’ এর পরিচালনা পরিষদের সম্মানিত সদস্য ম্যাজিস্ট্রেট জনাব সারোয়ার আলমের বরাত থেকে আজ ৩ জুন (বৃহস্পতিবার) জানা যায়, সৌদি আরব প্রবাসী সম্মানিত বাংলাদেশী নাগরিক যারা ছুটিতে দেশে আসছেন বা সৌদি আরবে আছেন তাদের জন‍্য কষ্ট লাঘবের জন্য সৌদি এয়ারলাইন্সের বিশেষ সুযোগ দিচ্ছে ।

নতুন সু্যোগের মধ্যে, যেসকল প্রবাসী ৩০ জুন ২০২১ তারিখের মধ‍্যে দেশে ছুটি শেষে সৌদি এয়ারলাইন্সের মাধ্যমে সৌদি আরব গমন করবেন এবং হোটেলে বাধ‍্যতামূলক সাত দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে তারা সৌদি এয়ারলাইন্সের এর তালিকাভূক্ত ২০০ টির বেশী ট্রাভেল এজেন্সির যেকোনটির মাধ‍্যমে হোটেল বুকিং এবং টিকেটের তারিখ পরিবর্তন/রি ইস‍্যু/ রিকনফার্ম করতে পারবেন।

হোটেল বুকিং এর জন‍্য দুই হাজার টাকা এবং টিকেটের তারিখ পরিবর্তন /রি ইস‍্যুর জন‍্য পাঁচশত টাকা সার্ভিস চার্জ নিতে পারবে।এর আগে, প্রবাসীদের ফ্লাইট সংক্রান্ত যেকোন সমস্যার সমাধানের জন্য বেশিরভাগ ক্ষেত্রে ঢাকার সোনারগাঁও এ অবস্থিত সৌদি এয়ারলাইন্সের অফিসে উপস্থিত হয়ে কাজ করতে হত। কিন্তু এখন সৌদি এয়ারলাইন্সের অনুমোদিত প্রায় ২০০ টি এজেন্সির মাধ্যমে সহজেই করা যাবে।

যার ফলে প্রবাসীদের ভোগান্তি বেশ খানিকটা কমবে। জানা যায়, গত ২০ মে হতে এখন পর্যন্ত যেসকল প্রবাসী হোটেল বুকিং করতে না পারার কারণে ফ্লাইট মিস করেছেন তাদেরকে কোন ধরণের চার্জ ছাড়াই নতুন টিকেট ইস‍্যু করবে সৌদি এয়ারলাইন্স।

ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের বরত থেকে আরো জানা যায়, যেসব প্রবাসী সৌদি আরব হতে আসার সময় সৌদি এয়ারলাইন্সের এর আসা- যাওয়ার টিকেট ক্রয় করতেন তাঁদের যাওয়ার আগে টিকেটের তারিখ পরিবর্তন /রি ইস‍্যু করতে হলে দেশের বিভিন্ন জেলা থেকে ঢাকার কাওরান বাজারস্থ সোনারগাঁও হোটেলে সৌদি এয়ারলাইন্সের অফিসে খুব ভোরে এসে রোদে বা বৃষ্টিতে লাইনে দাড়িয়ে থাকতে হতো তাদের কষ্ট না করে বাড়ির কাছে ট্রাভেল এজেন্সী হতে তা করতে পারবেন।

অবশ‍্য এ জন‍্য ট্রাভেল এজেন্সীকে দিতে হবে পাঁচশত টাকা সার্ভিস চার্জ। এদিকে প্রবাসীদের কষ্ট লাঘবের জন্য গৃহীত নতুন এসব পদক্ষেপের জন্য সৌদি এয়ারলাইন্স ও ATAB কর্তৃপক্ষকে কুইক রেসপন্স টিমের পক্ষ থেকে ধন্যবাদও জানান ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News