1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
নিজেদের গাড়ি থেকে তেল দিয়ে এক প্রবাসীকে সাহায্য করলো মালয়েশিয়ান পুলিশ -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

নিজেদের গাড়ি থেকে তেল দিয়ে এক প্রবাসীকে সাহায্য করলো মালয়েশিয়ান পুলিশ

  • আপডেটঃ শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৬ বার পঠিত

 

গতকাল মালয়েশিয়ার পেতালিং জায়ায় মাঝ রাস্তায় মোটরসাইকেল এর তেল শেষ হয়ে যায় চাইনিজ নাগরিকের, অত:পর মালয়েশিয়ান পুলিশ তাদের নিজ মোটরসাইকেল থেকে তেল বের করা সহায়তা করেন এই সিনিয়র নাগরিক কে, যা মালয়েশিয়া সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ।

 

আরও পড়ুন: মালয়েশিয়ায় টানা লকডাউনেও বাড়ছে সংক্রমণ

মালয়েশিয়াজুড়ে কঠোর লকডাউন থাকা সত্ত্বেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। জনজীবন স্বাভাবিক করার এই পর্বেই মাত্রাছাড়া সংক্রমণ গোটা দেশে। মালয়েশিয়ায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৫ লাখ ৯৫ হাজারে কড়া নাড়ছে। যদিও সুস্থও হচ্ছেন অনেকে।

তবুও এখানকার সাধারণ মানুষের মধ‌্যে উদাসীনতা দেখা যাচ্ছে। এমনকি সরকার ঘোষিত লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করেই অবাধে চলাফেরা করে প্রতিদিনই দিতে হচ্ছে জরিমানা। পাশাপাশি স্বাস্থ্যবিধিও মানতে গড়িমসি করছেন। জরুরি সেবা ও প্রয়োজনীয় অর্থনৈতিক সেক্টর ছাড়া সব ধরণের অফিস আদালত, বিপণিবিতান আর শপিংমল বন্ধ থাকলেও জনসাধারণের ভিড় রয়েছে নিত্যপণ্যের বাজারে।

অফিস আদালত খোলা থাকায় সেখানেও সেবা প্রত্যাশীদের সমাগম ছিল চোখে পড়ার মতো। পাশাপাশি আন্তঃজেলা ও আন্তঃরাজ্য ভ্রমণের ওপর কঠোর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণে দেশটিতে মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর আট শতাধিক সদস্য। বিভিন্ন জায়গায় বাড়ানো হয়েছে চেকপোস্ট।

এছাড়া আতঙ্কে না ভুগে সতর্ক থাকার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। এদিকে দেশটিতে বৃহস্পতিবার (৩ জুন) দুপুর পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৮ হাজার ২০৯ জন এবং মৃত্যু হয়েছে ১০৩ জনের। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ৫ লাখ ৯৫ হাজার ৩৭৪ জন। এখন পর্যন্ত দেশটিতে করোনায় মারা গেছেন ৩ হাজার ৯৬ জন এবং সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫ লাখ ৮ হাজার ৯৪৭ জন। হাসপাতালে ভর্তি আছেন ১ হাজার ৫৭ জন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News