1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রত্যাশার ফ্লাই সেন্টমার্টিনে বিদ্ধস্ত: প্রস্তাবিত বাজেটে কোটি প্রবাসী হতাশ! -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

প্রত্যাশার ফ্লাই সেন্টমার্টিনে বিদ্ধস্ত: প্রস্তাবিত বাজেটে কোটি প্রবাসী হতাশ!

  • আপডেটঃ শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ৬ বার পঠিত

 

প্রত্যাশার ফ্লাই সেন্টমার্টিনে বিদ্ধস্ত: প্রস্তাবিত বাজেটে কোটি প্রবাসী হতাশ!!!! অভিবাসন বিষয়ক সাংবাদিক সহযোদ্ধা মিরাজ হোসেন গাজী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, করোনার মধ্যেও রেকর্ড পরিমাণ রেমিট্যান্স পাঠানোয় ২০২১ -২০২২ অর্থবছরের জাতীয় বাজেটে প্রবাস খাতের জন্য বড় প্রত্যাশা ছিল।

শুধু আমার নয়, প্রবাসীদেরও আশা ছিল অনেক। এমনকি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়েরও চাওয়া ছিল নতুন কিছু। কিন্তু বৃহস্পতিবার সংসদে উত্থাপিত প্রস্তাবিত বাজেট হতাশ করেছে। রেমিট্যান্সের ওপর প্রণোদনা ২% এর পরিবর্তে ৫% করার প্রস্তাব আগেই দিয়েছিল মন্ত্রণালয়।

অথবা প্রবাসীদের জন্য প্রভিডেন্ট ফান্ডের জন্য বরাদ্দ। প্রস্তাবিত বাজেটে কোনটিরই প্রতিফলন নেই। সরকার চাইলে এখনো সুযোগ আছে। বাজেট পাসের আগে সংযোজন করা যেতে পারে। রেমিট্যান্স পাঠিয়ে দেশকে গতিশীল রাখা প্রবাসীদের জন্য বরাদ্দ বাড়ানো হোক। এ দাবি কোটি প্রবাসীর।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News