Breaking News
Home / প্রবাসী খবর / দুজনকে নিয়েই নতুন সিদ্ধান্ত জানালো সৌদি রয়্যাল কোর্ট

দুজনকে নিয়েই নতুন সিদ্ধান্ত জানালো সৌদি রয়্যাল কোর্ট

 

সৌদি রয়্যাল কোর্ট বাদশাহ সালমান এবং ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানকে নিয়ে নতুন সিদ্ধান্ত ঘোষণা করেছে … সৌদি রয়্যাল কোর্ট আজ বাদশাহ সালমান বিন আব্দুলাজিজ এবং তাঁর মহিমান্বিত, সৌদি প্রতিরক্ষা মন্ত্রী ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান সম্পর্কিত নতুন সিদ্ধান্ত জারি করেছে।

ক্রাউন প্রিন্স, হিজ হাইনেস, কুয়েত রাজ্যের আমিরের মহামান্য কিং সালমানের কাছ থেকে একটি লিখিত বার্তা পেয়েছে। সৌদি আরবের রাজধানী রিয়াদে আল-ইয়ামামাহ প্রাসাদে রয়্যাল কোর্টে আজ সৌদি আরবের রাজধানী রিয়াদে রয়্যাল কোর্টে অব্যাহত রয়েছেন হাইজেন্সি প্রিন্স মোহাম্মদ বিন সালমান, সরকারের উত্তরাধিকারী এবং সৌদি আরবের ডেপুটি প্রধানমন্ত্রী ও ক্রাউন প্রিন্স।

কুয়েতে সরকার ও ক্রাউন প্রিন্সের উত্তরাধিকারী শেখ মিশাল আল-আহমদ আল-জাবের আল-সাবাহের সাথে বৈঠক। সাক্ষাত্কারের শুরুতে, উত্তরাধিকারী এবং মুকুট যুবরাজ কুয়েত রাজ্যের উত্তরাধিকারী এবং মুকুট রাজকুমার কাছ থেকে তার ভাই শেখ নওয়াফ আল-আহমদ আলের কাছ থেকে সৌদি বাদশাহ সালমান বিন আব্দুলাজিজ আল সৌদের কাছে একটি লিখিত টেলিগ্রাম গ্রহণ করেছিলেন। -জাবের আল-সাবাহ, কুয়েত প্রজাতন্ত্রের আমির।

মহিমান্বিত যুবরাজ মুহাম্মদ বিন সালমান কুয়েত রাজ্যের উত্তরাধিকারী এবং ক্রাউন প্রিন্স এবং সৌদি আরবের কিংডমে তাঁর বন্ধুবান্ধবকে স্বাগত জানিয়েছিলেন, যখন শাসনের উত্তরাধিকারী এবং কুয়েতের রাজ্যের ক্রাউন প্রিন্স এই সফরে তাঁর খুশি ঘোষণা করেছিলেন কিংডম এবং তাঁর মহিমা, উত্তরাধিকারী এবং ক্রাউন প্রিন্সের সাথে সাক্ষাত করুন।

দ্বন্দ্বের সময়, দুই ভ্রাতৃত্বপূর্ণ দেশগুলির মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ বন্ধন এবং বিভিন্ন ক্ষেত্রে দ্বিপাক্ষিক সহযোগিতার দিক এবং এর উন্নয়নে সহায়তার সুযোগগুলি পর্যালোচনা করা হয়, পাশাপাশি আঞ্চলিক ও আন্তর্জাতিক অগ্রগতি এবং তাদের প্রতি যে প্রচেষ্টা সুরক্ষা বাড়ায় এবং এর জন্য প্রযোজ্য সেগুলি পর্যালোচনা করা হয় স্থিতিশীলতা।

বৈঠকে হাইজেন প্রিন্স আব্দুলাজিজ বিন সালমান বিন আবদুলাজিজ, সৌদি জ্বালানীমন্ত্রী, তুরস্কের যুবরাজ বিন মুহাম্মদ বিন ফাহাদ বিন আবদুলাজিজ, দেশটির মন্ত্রী এবং সৌদি মন্ত্রিসভার সদস্য প্রিন্স সুলতান বিন সাদ বিন খালিদ, রাজার কনসাল উপস্থিত ছিলেন। কুয়েত রাজ্যে সৌদি আরব এবং প্রিন্স ফয়সাল বিন ফারহান বিন আবদুল্লাহ, সৌদি পররাষ্ট্র মন্ত্রক, দেশটির মন্ত্রী, মন্ত্রিপরিষ

About mk tr

Check Also

বয়ফ্রেন্ড নিয়ে মজা করতে গিয়ে হাতেনাতে ধরা প্রবাসীর স্ত্রী- ভিডিও

  একজন প্রবাসী বিদেশে থেকে মাথার ঘাম পায়ে ফেলে, শরীরের র ‘ক্ত পানি করে দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *