Breaking News
Home / প্রবাসী খবর / মালয়েশিয়ায় আজ জ’ঘন্য অপরাধের দায়ে ২ বাংলাদেশী আটক

মালয়েশিয়ায় আজ জ’ঘন্য অপরাধের দায়ে ২ বাংলাদেশী আটক

 

মালয়েশিয়ায় সি’গা’রেট, গু’ল তৈরী করে শুল্ক ফাঁকি দিয়ে বিক্রি এবং পাচার সি’ন্ডিকিটের দুই বাংলাদেশিসহ ৩ সদস্যকে গ্রে’ফতার করেছে দেশটির শুল্ক বিভাগ।

গত রোববার থেকে ধাপে ধাপে পরিচালিত দেশটির সিম্পাং পুলাই এবং বন্দর সেরি বোটানীর দুটি চত্বরে সেন্ট্রাল জোন রয়্যাল মালয়েশিযার শুল্ক বিভাগ (জেপিডিএম), ইউনিট ২ এর দুটি অভিযানে এসব মা’দ’ক পাচার সিন্ডিকেটের সদস্যদের গ্রে’ফতার করে। বুধবার (৯ জুন) দেশটির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা বারনামা এ তথ্য জানিয়েছে।

গ্রে’ফতারকৃতদের মধ্যে একজন বাংলাদেশি মালয়েশিয়ান খেতাব প্রাপ্ত দাতু এবং একজন মালয়েশিযান দাতুক সেরিও রয়েছে। ধৃতরা হচ্ছে- দাতুক সেরি সাঊদ বিন ইবরাহিম (মালয়েশিয়ান), দাতু আজম ও নূরুল আমিন। এদের মধ্যে একজন বাংলাদেশি মালয়েশিয়ান স্ত্রী রয়েছে।

তার সহযোগিতায় সি’গারে’ট, গু’ল সহ তা’মাকজাত পন্য উৎপাদন করে ভ্যাট ছাড়া বাংলাদেশি, ভারত ও নেপাল প্রবাসীদের কাছে বি’ক্রি করা হত। সেন্ট্রাল জোন এনফোর্সমেন্ট অপারেশনস ডিরেক্টর রামেলি আহমদ জানান, সিম্পাং পুলাই এবং বন্দর সেরি বোটানীর দুটি চত্বরে অ’ভিযান চালিয়ে ৩,৩৭১.৮৬ কিলোগ্রাম (কেজি) চি’বুক (তা’মাক) আটক করে। যার মূল্য ২১১,৫৮৭৮৭.৯৮ রি’ঙ্গিত।

About mk tr

Check Also

বয়ফ্রেন্ড নিয়ে মজা করতে গিয়ে হাতেনাতে ধরা প্রবাসীর স্ত্রী- ভিডিও

  একজন প্রবাসী বিদেশে থেকে মাথার ঘাম পায়ে ফেলে, শরীরের র ‘ক্ত পানি করে দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *