1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
চৌগাছা আ.লীগ নেত্রীর অশালীন ভিডিও কল রেকর্ড ভাইরাল -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

চৌগাছা আ.লীগ নেত্রীর অশালীন ভিডিও কল রেকর্ড ভাইরাল

  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৬ বার পঠিত

 

যশোরের চৌগাছা ক্ষমতাসীন দলের উপজেলা পর্যায়ের মহিলা নেত্রী চাঁদনি আক্তারের অশালীন ভিডিও কল রেকর্ড গত গত বুধবার রাতারাতি ভাইরাল হয়ে গেছে। বুধবার রাতের কোন এক সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রচারিত হয়। তবে ফেসবুকের কোন আইডি থেকে প্রথম এটি প্রচারিত হয়েছে তা জানা যায়নি। ভিডিওটি দি বাংলাদেশ টুডের কাছে সংরক্ষিত আছে।

ভিডিওটিতে দেখা যায়, তিনি এক ব্যক্তির সাথে কথা বলছেন। উভয়ের মধ্যে রসাত্মকভাবে ব্যক্তিগত আলাপ আলোচনা চলতে দেখা গেছে। তবে চাঁদনির কথা স্পষ্টভাবে বোঝা যায়নি। আলাপের একপর্যায়ে অপর প্রান্তের ব্যক্তি তার শরীরে অংশ দেখতে চাইলে তিনি নিজে সেটা দেখানোর চেষ্টা করছেন। অশালীন কথাবার্তা ও স্পর্শকাতর শরীরের অংশ দেখানোর দৃশ্যও ভিডিওতে কিছুটা লক্ষ্য করা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতা জানান, আওয়ামীলীগের দায়িত্বশীল পদে থেকে তার এমন কর্মকাণ্ড মেনে নেয়ার মত না। এটা দলের জন্য খুবই ক্ষতিকর। অপর এক নেতা জানান, চাঁদনি আক্তার সুখপুকুরিয়া ইউনিয়নের লিপু কবিরের স্ত্রী। বলা চলে, সাধারণ পরিবারেই তার বিয়ে হয়। কিন্তু হঠাৎ করে ৪/৫ বছরের মধ্যে তিনি বিলাসী জীবন যাপন করতে শুরু করেন।স্থানীয় কতিপয় নেতার মদদে তিনি বনে যান আওয়ামীলীগের নেত্রী।

তারই সূত্র ধরে তিনি সুখপুকুরিয়া ইউনিয়নে বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে অংশগ্রহণ করেন; কিন্তু বিদ্রোহী প্রার্থীর কাছে পরাজিত হন। একাধিক সূত্র জানিয়েছে, চাঁদনি আক্তারের গোপালগঞ্জ জেলায় প্রভাবশালী আত্মীয় আছে বলে তিনি প্রচার করেন। তার জন্মই ওই জেলায় বলে অনেকে জানিয়েছেন। সূত্র আরও জানিয়েছে, নিম্ন-মধ্যবিত্ত পরিবারের গৃহবধু হলেও তার চলাফেরা উচ্চবিত্তদের মতো। তিনি ঢাকাতে বিমানে ছাড়া যাতায়াত করেন না।

এছাড়া ঢাকাতে গিয়ে বিভিন্ন নামিদামি রেস্টুরেন্টে রাত্রিবাস করেন। ঢাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে ছবি তুলে ফেসবুকে দিয়ে স্থানীয় যুবক থেকে শুরু করে উপজেলার সর্ব-শ্রেণীর মানুষের কাছ নিজেকে বড় মাপের নেত্রী হিসাবে বার্তা দেন। স্থানীয় পর্যায়ে বিভিন্ন নেতা কর্মী জানান, সিঙ্গাপুর-ফেরত এক যুবকের কাছ থেকে মোটা অংকের টাকা আত্মসাত করেছেন তিনি। এছাড়া চাকুরি, রাজনৈতিক পদ পদবি দেবার নামে নানা তদবিরে তিনি ব্যস্ত থাকেন বলেও প্রচার রয়েছে।

এ দিকে ভাইরাল হওয়া ভিডিও রেকর্ডিং নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর কাছে একাধিকবার ফোন করলেও পাওয়া যায়নি। ফলে দলীয় সিদ্ধান্ত ও এই ভাইরাল ভিডিও রেকর্ড নিয়ে তাদের প্রতিক্রিয়া জানা সম্ভব হয়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক দলীয় সংগঠনের এক সম্পাদক ও নেতা জানান, রাজনৈতিক ও ব্যক্তিজীবন দুটি ভিন্ন বিষয়। তবে দায়িত্বে থাকলে ব্যক্তি জীবনের কিছু বিষয়ে সব সময় সতর্ক থাকা দরকার।

তা না হলে এর প্রভাব দলের মধ্যে পড়ে। এ ব্যপারে উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা নেত্রী চাঁদনি আক্তারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভাই আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। ষড়যন্ত্রকারীরা আমার সম্মান নষ্ট করতে এটা করেছে। এছাড়া আমার আর কোন মন্তব্য নেই।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News