1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি আরবে সড়ক দু’র্ঘটনায় দুই বাংলাদেশি নি’হত -
শিরোনাম

সৌদি আরবে সড়ক দু’র্ঘটনায় দুই বাংলাদেশি নি’হত

  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২ বার পঠিত

 

সৌদি আরবে সড়ক দু’র্ঘটনায় হবিগঞ্জের দুইজন ‘নি’হত হয়েছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০টার দিকে এ দুর্ঘ’টনা ঘটে।নি’হতরা হচ্ছেন- বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে বাজিদ মিয়া (৫০) ও একই গ্রামের উস্তার মিয়ার ছেলে আনহার মিয়া (২০)।

মক্রমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আহাদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন বলেন, তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। নি’হত আনহারের চাচাতো ভাই মো. লকুছ মিয়া বলেন, ছয় মাস আগে আনহার পরিবারের সচ্ছলতা ফেরাতে সৌদি আরবে যান। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম। তার মৃ’ত্যুতে পরিবারে শো’কের ছায়া নেমে এসেছে।

ওই গ্রামের বাসিন্দা আব্দুল বাতিন ও রুহুল আমিন বলেন, তারা দুজনই সৌদি আরবের তাবুক শহরে বসবাস করতেন। সেখানে তারা একটি কোম্পানিতে শ্রমিকের কাজ করতেন। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মাইক্রোবাসযোগে কাজ থেকে ফিরছিলেন তার।

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশের একটি পিলারের সঙ্গে ধা’ক্কা খেয়ে দু’মড়ে-মু’চড়ে যায়। এতে মাইক্রোবাসের পাঁচ আরোহী নি’হত হন।এ বিষয়ে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) নিহতের পরিবারের খোঁজখবর নিতে বলা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News