1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
আমিরাত প্রবাসীদের জন্য আরও একটি সুখবর -

আমিরাত প্রবাসীদের জন্য আরও একটি সুখবর

  • আপডেটঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৪ বার পঠিত

 

উপসাগরীয় দেশ সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাই ইন্টান্যাশনাল এয়ারপোর্ট থেকে চট্টগ্রামের শাহ আমানত ইন্টান্যাশনাল এয়ারপোর্টে আগামী ২৮ আগস্ট চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের স্বাভাবিক ফ্লাইট। সপ্তাহের শনি ও মঙ্গলবারে দুবাই থেকে চট্টগ্রাম বিমানবন্দরে বাংলাদেশ বিমানের ফ্লাইট পরিচালিত হবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের দুবাই অফিস থেকে প্রেরিত রিজিওনাল ম্যানেজার সজল কান্তি বড়ুয়ার সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আন্তর্জাতিক ফ্লাইট চালুর অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

গত মঙ্গলবার এ অনুমতি দেওয়া হয়। এদিকে সংযুক্ত আরব আমিরাতে ব্যবসা প্রসারে ব্যস্ত সেখানে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা। দেশটির ৭ টি প্রদেশের মধ্যে দুবাই একটি জনপ্রিয় শহর। সংযুক্ত আরব আমিরাতের অন্যান্য প্রদেশের মতো রেমিট্যান্স সৈনিকদের কাছে এটিও পছন্দের প্রদেশ।

সেখানে বেশ সুনামের সঙ্গে কাজ করছেন জীবিকার তাগিদে যাওয়া প্রবাসীরা। দৈনিক শ্রম বিক্রির পাশাপাশি অসংখ্য প্রবাসী বাংলাদেশি গড়ে তুলেছেন নিজের ব্যবসা প্রতিষ্ঠান। তাছাড়া করোনা পরিস্থিতি উন্নতি হওয়ায় আবারও ঘুরে দাড়াচ্ছে বাংলাদেশিরা। তবে আপাতত ফ্লাইট ও সাময়িকভাবে ভিজিট ভিসা বন্ধ থাকায় কিছুটা কর্মী সংকটে ভুগছে বাংলাদেশি ব্যবসায়ীরা।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News