1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মহিলাটি শুধু একটা পাজামা পড়ে ভিক্ষা করছিল, স্ত-ন গুলো বের হয়েছিল-ভিডিও -
শিরোনাম

মহিলাটি শুধু একটা পাজামা পড়ে ভিক্ষা করছিল, স্ত-ন গুলো বের হয়েছিল-ভিডিও

  • আপডেটঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৭ বার পঠিত

 

মহিলাটি শুধু একটা পাজামা পড়ে ভিক্ষা করছিল, স্ত-ন গুলো বের হয়েছিল। এক নজড় পড়তেই আমার মনে পড়ে গেল ২০২০ সালে ডিবি আমাকে তুলে নিয়ে যাওয়ার পর দিনই এই মহিলাকে একই ভাবে দেখেছিলাম ভিক্ষা করতে। সাথে সাথে থমকে দাঁড়ায়। কারন বনানীর মত এলাকায় অর্ধাউ;লঙ্গ হয়ে ভিক্ষা করার মত অভাব বাংলাদেশে লাগে নাই।

লজ্জায় আমার মাথা হেট হয়ে আসে, কারন বনানী হল ভি আই পি এলাকা। আমার দেশের ইজ্জত সম্মান লুটায়ে দিচ্ছে এই মহিলা। আমি দ্রুত একটা টি শার্ট কিনে মহিলার কাছে যাই, গিয়ে টি শার্ট পড়ায়ে দেই। কিন্তু মহিলাটি টি শার্ট টেন্র খুলে ফেলতে চায়। আবার পড়িয়ে দিলে আবার টেনে খুলে ফেলে সে বলে সে শাড়ি পড়বে, শাড়ি চায়।

এবার জোড়ে এক ধমক দিলে সে পাগলের অভিনয় করে পাজামাও খুলে ফেলে, তখন দৃষ্টিতে আসে পাজামার ভিতরে শাড়ি গুজানো ছিল। এর পর মহিলা দৌড়ে রাস্তার অপর পাশে যায়, আমি দৃঢ়প্রত্যয় আমার দেশের সম্মান ধুলায় লুটায়ে দিতে দেব না। পাশেই ছিল পুলিশ বক্স, আমি চিৎকার করে বললাম, বসে বসে ফাজলামি করছেন, একটা মহিলা উ;লঙ্গ হয়ে রাস্তায় ভিক্ষা করে আপনারা কিছুই করছেন না। আপনার উচিত ছিল পুলিশের পোশাক খুলে এই নারীর লজ্জা ঢাকা।

এর পর আবার দৌড়ে যাই নারীর কাছে, গিয়ে মারার হুমকি দেই, পুলিশে দেয়ার হুমকি দেই। দিয়ে তাকে জোর জরে জামা গায়ে পড়িয়ে দেই। মহিলাটি শাড়ির কথা বলেছিল, তাই শাড়ির জন্য ৩০০ টাকা দেই তার হাতে। এবার মহিলা কান্না শুরু করে দেয় যে, তার বাসা ভাড়া দিতে হবে তাই এ ভাবে ভিক্ষা করছে।

আমি আর কি বলব…. তাকে বললাম, ন্যাং;টা হয়ে ভিক্ষা করে বাসা ভাড়া দেয়ার চেয়ে, জামা গায়ে দিয়ে ফুটপাতে ঘুমানো অধিক সম্মানের। এই ঘটনা আমি ভিডিও করতাম না, কিন্ত করেছি এই জন্য যে এই মহিলা সেই ২০২০ সাল হতে ন্যাং-টা হয়ে ভিক্ষা করছে। এটা আমার দেশের ইজ্জত আর সম্মানে আঘাত হানছে। তাকে সাবধান করেছি, আপনারা যেখানেই তাকে এমন ভাবে ভিক্ষা করতে দেখবেন তাকে নিবৃত করবেন। পুরো প্রকৃয়ায় সহযোগিতা করেছেন,আমার ভাই Sohel Rana Sompad ।

ভিডিওটি দেখুন এখানে ক্লিক করে 

পোস্ট: Md Tarek Rahman

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News