1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সুখবর ওমান প্রবাসীদের জন্য, মাস্কাট চিটাগাং রুটে ফ্লাইট চালু -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

সুখবর ওমান প্রবাসীদের জন্য, মাস্কাট চিটাগাং রুটে ফ্লাইট চালু

  • আপডেটঃ রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৫ বার পঠিত

 

করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে মাস্কাট থেকে চিটাগাং রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে ইউএস বাংলা এয়ারলাইন্স। গতকাল ২১ আগস্ট ইউ এস বাংলার পক্ষথেকে বলা হয়েছে, আগামী ২ সেপ্টেম্বর থেকে মাস্কাট থেকে চিটাগাং রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

আপাতত সোমবার ও বৃহস্পতিবার সপ্তাহে দুইটি ফ্লাইট পরিচালনা করবে ইউএস বাংলা। ওমানের স্থানীয় সময় রাত ২টায় উড্ডয়ন করে চিটাগাং এসে পৌঁছাবে স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায়। এ ছাড়াও সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার মাস্কাট থেকে ঢাকার ফ্লাইটে যাত্রীরা দেশে আসতে পারবেন বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এদিকে, দীর্ঘদিন পর মাস্কাট চিটাগাং রুটে ফ্লাইট চালু হওয়াতে দারুণ খুশি প্রবাসীরা। সম্প্রতি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আন্তর্জাতিক ফ্লাইট ওঠা-নামার নির্দেশ দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। এই বিষয়ে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান জানান, আন্তর্জাতিক ফ্লাইট অবতরণ ও উড্ডয়নের নির্দেশনা পেয়েছি।

তবে কখন থেকে বিমান অবতরণ-উড্ডয়ন শুরু হবে তা নির্ভর করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সসহ বেসরকারি উড়োজাহাজ কোম্পানিগুলোর ওপর। আন্তর্জাতিক ফ্লাইটের জন্য উন্মুক্ত ঘোষণা করা হলেও শাহ আমানতে এয়ার বাবল ফ্লাইট বন্ধ থাকবে জানিয়ে ফরহাদ হোসেন বলেন, আমাদের পক্ষ থেকে বিমানবন্দরে যাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে প্রয়োজনীয় ব্যবস্থা রাখা হয়েছে।

করোনা পরীক্ষা সনদ ও টিকা নেয়ার সনদসহ করোনা পরিস্থিতিতে আরোপিত আন্তর্জাতিক নিয়ম মেনেই ফ্লাইট অপারেট করতে হবে। উল্লেখ্য, করোনা পরিস্থিতির আগে স্বাভাবিক সময়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, সালাম এয়ার, ফ্লাই দুবাই সহ বিভিন্ন এয়ারলাইন্সের চট্টগ্রাম থেকে দুবাই, মাস্কাট, কলকাতা, চেন্নাইসহ বিভিন্ন গন্তব্যে ফ্লাইট চালু ছিল।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News