1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
এতদিন পর পরীমনি ইস্যু নিয়ে এইমাত্র যে গোপন তথ্য ফাঁস করলেন ইলিয়াস কাঞ্চন -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

এতদিন পর পরীমনি ইস্যু নিয়ে এইমাত্র যে গোপন তথ্য ফাঁস করলেন ইলিয়াস কাঞ্চন

  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৩ বার পঠিত

 

মা’দ’ক মা’ম’লা’য় গ্রে’ফ’তার’ হয়ে কাশিমপুর কা’রা’গা’রে ব’ন্দী রয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। এই দুঃসময়ে তার সমর্থ’নে অনেকেই কথা বলছেন। রাজপথে মান’বন্ধন করে পরীর মুক্তির দাবিও জানিয়েছেন শো’বিজ জগতের অনেকে। কিন্তু পাশে নেই চলচ্চিত্র শিল্পী সমিতি।

বরং গ্রে’ফ’তা’র হওয়ার মাত্র তিন দিনের মাথায় পরীমণির সদস্য’পদ স্থ’গিত করে দেয় সমিতি। একটি সংবাদ সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানান সংগঠনটির নেতারা। এ নিয়ে নানান আলোচনা-সমা’লোচনা চলছে। প্রশ্ন উঠেছে- মামলায় অ’ভি’যুক্ত এই সমিতির অন্য সদস্যদের বি’রুদ্ধে এমন কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কিন্তু পরীমণির সদস্যপদ ঠিকই স্থ’গিত করা হয়েছে।

এ নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতি সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমকে বলেছিলেন, ‘এ সিদ্ধান্ত একা নেওয়ার কেউ নন তিনি। পরীমণির বিষয়ে সিদ্ধান্তটি কমিটির ২১ জন সদস্য মিলে নিয়েছেন। যাদের মধ্যে আলমগীর, ইলিয়াস কাঞ্চন, সোহেল রানার মতো চলচ্চিত্রের জ্যেষ্ঠ শিল্পীরাও রয়েছেন।’ কিন্তু ইলিয়াস কাঞ্চনের ভাষ্য, পরীমণির সদস্যপদ স্থগি’তের সিদ্ধান্তের বি’রো’ধি’তা করেছিলেন তিনি। তার সঙ্গে কথা বলা হলেও এ বিষয়ে সমিতি তার মতামতকে গুরুত্ব দেয়নি।

এ বিষয়ে গণমাধ্যমকে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ওদের জিজ্ঞেস করেন, ইলিয়াস কাঞ্চন কী বলেছিল? আমি কিন্তু সদস্যপদ স্থ’গিতের ব্যাপারটি নি’ষে’ধ করেছিলাম। আমি বলেছিলাম, একজন শিল্পীর নামে মাত্র অ’ভি’যোগ এসেছে। কোনো কিছুই প্রমাণিত হয়নি। অভি”যোগ যখন প্রমাণিত হয়নি, কী কারণে তোমরা সদস্যপদ স্থ’গি’ত করবে?

তখন তারা আমাকে বো’ঝা’নোর চেষ্টা করেছিল যে, আমরা তো স্থা’য়ীভাবে করছি না। সাময়িকভাবে করছি। এর জবাবে আমি বলেছিলাম, এমন স্থ’গিত করার কি দরকার! স্থ’গিত করাটা ঠিক হবে না। সংবিধান অনুযায়ীও ঠিক হবে না। নিয়মানুযায়ী একজন শিল্পীর বি’রু’দ্ধে কোনো অ’ভি’যোগ এলে তাকে নোটি’শ করা যেতে পারে। স’ত’র্ক করা যেতে পারে।

কিন্তু সদস্যপদ স্থ’গি’ত করা মোটেও ঠিক হবে না।’ ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত এ অভিনেতা বলেন, ‘আমি বলতে চাচ্ছি, স্থ’গি’তের বিষয়ে আমার মতকে গু’রুত্ব দেওয়া হয়নি। আমাকে ওরা বলেছিল, অন্যদের সঙ্গেও যোগাযোগ করবে। এখন অন্যরা কী বলছে, তা তো আমি বলতে পারব না।’ এ বিষয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরকেও একই মত দিয়েছেন বলে জানানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘সংবাদ সম্মেলনের আগে মিশা সওদাগর আমার সঙ্গে এ বিষয়ে কথা বলেছে।

আমি তখন তাকে বলেছি, সদস্যপদ স্থ’গি’তের ব্যাপারটা মোটেও ঠিক হচ্ছে না।’ উল্লেখ্য, গত ৪ আগ’স্ট রাতে প্রায় চার ঘণ্টার অভি”যা’ন শেষে বনা’নীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আ’ট’ক করে র‍্যা’ব। এ সময় পরীমণির বাসা থেকে বিভিন্ন মা’দক’ জ’ব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদ’কদ্র’ব্য আইনে পরীমণি’ ও তার সহযোগীর বিরুদ্ধে’ বনা’নী থা’না’য় মা’ম’লা করে। এরপর তৃতীয় দ’ফায় রি’মা’ন্ড শেষে শনিবার (২১ আগস্ট) পরীমণিকে কা’রা’গা’রে পাঠা’নোর ‘আদে’শ দেন আ”দাল’ত।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News