1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীদের নিয়ে এভাবে নিয়মিত কটুক্তি কখনোই মেনে নেওয়া যায় না -

প্রবাসীদের নিয়ে এভাবে নিয়মিত কটুক্তি কখনোই মেনে নেওয়া যায় না

  • আপডেটঃ শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৪ বার পঠিত

 

নিয়মিত প্রবাসীদের নিয়ে এভাবে কটুক্তি, কখনোই মেনে নেওয়া যায় না। নিজেকে সাংবাদিক পরিচয় দেওয়া এই ব্যক্তি নানান সময় নানান ভাবে প্রবাসীদের কটুক্তি করে। উনি দুই চার টাকা ইনকাম করে এই শ্রমিকদের দিয়েই, আবার তাদেরকেই অসম্মান করে কথাবার্তা বলা উনার নিয়মিত অভ্যাসে পরিণত হয়েছে।

May be an image of text that says 'Gautam Kumar Roy 14m কোন বলদ শ্রমিক সেপ্টেম্বরের টিকেটের জন্য আমাকে ফোন করো না। অক্টোবরের টিকেট মাত্র ৯৮৮ রিঙ্গিত। যদি প্রয়োজন হয় আজি কিনে রাখ।'

অবশ্য তিনি পরের একটি পোস্টে দুঃখ প্রকাশ করে বলেছেন, – দুঃখিত – অনেকের একাধিক টেলিফোনে বিরক্ত হয়ে শ্রমিকদের উদ্দেশ্যে মন্তব্য করেছি। শ্রমিকদের ভালোবাসি তাই একটু উত্তেজিত হয়েছি। আমি দুঃখিত।

 

আরও পড়ুন: নতুন করে আবার দায়িত্ব পেয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী দাতুক সেরি হামজাদ জয়নুদ্দিন এবং মানবসম্পদ মন্ত্রী দাতুক সেরি সারভানান । প্রধানমন্ত্রী সহ সকল মন্ত্রী পরিষদ এর জন্য শুভ কামনা

 

আরও পড়ুন: সাবধান! এই হোটেলে কেউ আর কোয়ারেন্টিনের জন্য বুক করবেন না। ১। হোটেল মুনসুন-ইন ২। হোটেল গার্ডেন রেসিডিন্স কোয়ারেন্টিনের শর্ত না মানায় এই দুই হোটেলকে কোয়ারেন্টিন হোটেলের তালিকা থেকে বাদ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News