1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
আবারো এক ছাত্রকে ধ;র্ষণ করলো মাদ্রাসা শিক্ষক -

আবারো এক ছাত্রকে ধ;র্ষণ করলো মাদ্রাসা শিক্ষক

  • আপডেটঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১০ বার পঠিত

 

বরিশালে আট বছরের এক শিশুকে বলাৎকারে ব্যর্থ হয়ে পাশবিক নি;র্যাতনের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশ। নির্যাতিত শিশুকে চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন, মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার। জানা গেছে, বরিশাল সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ডের ডেফুলিয়া এলাকার আট বছর বয়সি ওই শিশুকে পূর্ব ধর্মাদী জামেউল উলুম মাদ্রাসায় হাফেজি শিক্ষার জন্য ভর্তি করানো হয়।

সেখানে হাফেজি শিক্ষার দায়িত্বে ছিলেন মেট্রোপলিটন কোতয়ালী থানা এলাকার জোবায়ের আহম্মেদ। ওই শিশুর পিতা বলেন, এর আগেও আমার ছেলেকে নি;র্যাতন করা হয়েছিল। কিন্তু তা সে বলেনি। তবে বৃহস্পতিবার (২৭ আগস্ট) আমি মাদরাসায় খাবার দিতে আসলে আমার ছেলে জানায় তাকে যৌ;ন নি;র্যাতন করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টার পরে আমার ছেলেকে হাফেজ শিক্ষক জোবায়ের আহম্মেদ ঘুম ভাঙিয়ে বলাৎকার করার চেষ্টা করে। আমার ছেলে অস্বীকার করলে তার পশ্চাৎদেশে দুইটি কামড় দেয়। পিটিয়ে আহত করে। এক পর্যায়ে গ্যাস সিলিন্ডার পেটের উপর রেখে নি;র্যাতন করে। শিশুটির বাবা আরও বলেন, এ ঘটনা বৃহস্পতিবার আমি জানতে পারলে মাদ্রাসার সভাপতি আব্দুস সালামকে জানালে জোবায়ের ক্ষিপ্ত হয়ে ওই রাতে আরও নির্যা;তন করে।

এক পর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে খবর পেয়ে শুক্রবার তাকে হাসপাতালে ভর্তি করি। বরিশালে আট বছরের এক শিশুকে বলাৎকারে ব্যর্থ হয়ে পাশবিক নি;র্যাতনের অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশ। নির্যাতিত শিশুকে চিকিৎসার জন্য শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় থানায় মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত শিক্ষক হাফেজ জোবায়ের আহম্মেদকে গ্রেফতার করে রোববার (২৯ আগস্ট) দুপুর দুইটার দিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News