1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ার একটি পার্লার থেকে বাংলাদেশী খরিদ্দারসহ ইন্দো যৌ;নকর্মী আটক -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

মালয়েশিয়ার একটি পার্লার থেকে বাংলাদেশী খরিদ্দারসহ ইন্দো যৌ;নকর্মী আটক

  • আপডেটঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৩ বার পঠিত

 

বর্তমানে মালয়েশিয়ার প্রবাসীদের এই করুন অবস্থা দেখেও আমাদের বাংলাদেশীদের কেন হুশ ফেরেনা সেটাই বুঝিনা।  মালয়েশিয়ায় থাকা বাংলাদেশীদের কাছে একটা অনুরোধ হল আপনারা এমন পচা কর্মকাণ্ডে জড়িয়েন না প্লিজ।

সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুরে অবস্থিত একটি গুপ্ত  পার্লার থেকে বেশ কয়েকজন ইন্দোনেশিয়ান নারী যৌ;নকর্মীকে আটক করেছে মালয়েশিয়ার স্থানিয় পুলিশ। পুলিশ সুত্রে জানানো হয়েছে, আটককৃতদের মধ্যে ৬ জন ইন্দোনেশিয়ান নারী এবং ১ জন বাংলাদেশী পুরুষ ও ২ জন ভারতীয় পুরুষ আছে। তবে তাদের কারোরী পরিচয় জানায়নি মালয়েশিয়া পুলিশ।

গতকাল স্থানীয় সময় রাত আনুমানিক ৯.৩০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই পার্লারে অভিযান চালায় মালয়েশিয়ান পুলিশ বাহিনী। অভিযানে ৬ নারী এবং ৩ খদ্দেরসহ জব্দ করেন কিছু যৌ;নসামগ্রী ।

 

আরও পড়ুন: মালয়েশিয়া সরকার বাধ্যতামূলক ভ্যাকসিনেশন বিবেচনা করছে।

একই সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বলেন, সরকার সম্ভবত ভবিষ্যতে মালয়েশিয়ার ভ্যাকসিন নেওয়া বাধ্যতামূলক করবে। যদি অনেকে ভ্যাকসিন গ্রহণ করতে অস্বীকার করে তাহলে এই ধরনের পদক্ষেপ নিতে হতে পারে। এবং সামনেই হয়তো প্রত্যেকটা বড় বড় ফ্যাক্টরিতে নিজেদের কাগজপত্র দাখিলের মাধ্যমে ফ্যাক্টরির ভিতরেই টিকা দেয়ার সিষ্টেম করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News