1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প-র্নসাইট দেখে তালিকা তৈরি করছে তালিবান, খু;ন করা হবে যৌ;নকর্মীদের -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

প-র্নসাইট দেখে তালিকা তৈরি করছে তালিবান, খু;ন করা হবে যৌ;নকর্মীদের

  • আপডেটঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩ বার পঠিত

 

অশান্ত আফগানিস্তানে চরম বিপদে পড়তে চলেছেন যৌ;নকর্মীরা। সূত্রের খবর মানলে, সেদেশের যৌ;নকর্মীদের একটি তালিকা তৈরি করছে তালিবান। যৌ;ন পেশার সঙ্গে কারও জড়িত থাকার প্রমাণ পেলেই তাঁকে হয় মৃ;ত্যুদণ্ড দেওয়া হবে অথবা যৌ;নদাসী করে রাখা হবে। শোনা যাচ্ছে, আফগানিস্তানের কোথায় কোথায় যৌ;নকর্মীরা লুকিয়ে থাকতে পারেন, সেই খোঁজ নেওয়া হচ্ছে।

পাশাপাশি প;র্ন সাইটগুলিতেও তল্লাশি চালানো হচ্ছে। সেখানে কোনও আফগান মহিলার ভিডিও থাকলে তাঁর নামও এই তালিকায় নথিভূক্ত করা হচ্ছে। যাঁরা বিদেশিদের সঙ্গে যৌ;নক্রিয়ায় লিপ্ত হন, তাঁদের মৃ;ত্যুদণ্ড নিশ্চিত। বাকি যৌ;নকর্মীদের পরিস্থিতি বিচারে হয় মৃ;ত্যুদণ্ড দেওয়া হবে, নয়তো যৌ;নদাসী করে রেখে দেওয়া হবে বলেই শোনা গিয়েছে।

তালিবান দ্বিতীয়বার আফগানিস্তান দখলের পর প্রশ্নের মুখে সেদেশের মহিলাদের নিরপত্তা। কট্টরপন্থী সংগঠন মুখে যতই নারীকে সম্মান দেওয়ার কথা বলুক, শেষ পর্যন্ত দু’দশক আগের সেই ভয়ংকর দিনগুলি যে ফিরবে এ ব্যাপারে একপ্রকার নিশ্চিত সকলে। তালিবানের কাছে নারীরা শুধুই ভোগ্য বস্তু এবং সন্তান উৎপাদনের মাধ্যম। এর থেকে বেশি কিছু নয়।

গত বছরও যখন কট্টরপন্থী এই সংগঠন ক্ষমতায় এসেছিল, তখন প্রকাশ্যে যৌ;ন পেশার সঙ্গে যুক্ত মহিলাদের খু;ন করা হয়েছিল। এবারও তেমন আশঙ্কা করছেন অনেকে। আফগানিস্তানে তালিবানের রাজত্ব শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই বেড়েছে নারী নি;র্যাতনের ঘটনা। শরিয়ত আইনের নামে রীতিমতো দমন পীড়ন শুরু করেছে জ;ঙ্গিরা।

কিছুদিন আগে শুধুমাত্র আঁটসাঁট পোশাক পরার ‘অপরাধে’ এক মহিলাকে গু;লি করে খু;ন করে জেহাদিরা। বোরখা পরতেও বাধ্য করা হয়েছে। যদিও তালিবানের এই তাণ্ডবের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন আফগান মহিলারা। তালিবানকে তারা স্পষ্ট জানিয়েছেন যে শরিয়ত রীতিনীতি মেনে তারা বোরখা পরতে রাজি আছেন, তবে বিনিময়ে মেয়েদের স্কুলে যেতে দিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News