1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
পরীমনির মামলার প্রতিবেদন আদালতে, তিনজনের দায় পেয়েছে পুলিশ -

পরীমনির মামলার প্রতিবেদন আদালতে, তিনজনের দায় পেয়েছে পুলিশ

  • আপডেটঃ সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫ বার পঠিত

 

চিত্রনায়িকা পরীমনির করা ধ.র্ষণচেষ্টা ও হ;ত্যাচেষ্টা মামলা আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। সোমবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই প্রতিবেদন জমা দেওয়া হয়। প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

পুলিশের সংশ্লিষ্টসূত্রগুলো বলছে, নাসির উদ্দিন মাহমুদ ছাড়াও মামলার অপর দুই আসামি হলেন, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম। এই মামলায় নাসির ও তুহিন জামিনে আছেন। তবে অন্য একটি মামলায় তুহিন কারাগারে আছেন। আসামিদের বিরুদ্ধে ধ;র্ষণচেষ্টার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

তবে যৌ;ন নি;পী;ড়নের অভিযোগের সত্যতা পাওয়া গেছে। মামলায় পরীমনি অভিযোগ করেন, গত ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে তাঁকে ধর্ষণ চেষ্টা ও হত্যা চেষ্টা করা হয়। তিনি অভিযোগ তোলেন ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে। গত ১৩ জুন নাসির ও তুহিন ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি।

সেদিনই নাসির, তুহিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এই মামলায় আদালতের অনুমতি নিয়ে নাসির ও অমিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গত ৪ আগস্ট রাজধানীর বনানী থেকে চিত্রনায়িকা পরীমনিকে বিদেশী মদসহ গ্রেপ্তার করে র‍্যাব। ওই মামলায় গত ৩১ আগস্ট জামিন পান পরীমনি।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News