1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
দীর্ঘ ২০ বছরের প্রবাস জীবনের ইতি টেনে ঢাকা বিমানবন্দরে নেমে বাড়ি ফেরার পথে সোহাগকে তুলে নিয়ে -

দীর্ঘ ২০ বছরের প্রবাস জীবনের ইতি টেনে ঢাকা বিমানবন্দরে নেমে বাড়ি ফেরার পথে সোহাগকে তুলে নিয়ে

  • আপডেটঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬ বার পঠিত

 

ঢাকা থেকে ফেনীর লালপোল হয়ে বাড়িতে ফেরার পথে বৃহস্পতিবার রাত ২ টার দিকে সোনাগাজী পৌরসভার এনায়েত উল্যা মহিলা কলেজের সামনে থেকে আমার সৌদি প্রবাসী চাচাতো ভাই শাখাওয়াত হোসেন সোহাগকে তুলে নিয়ে রাতভর বেদম মারধর করে একদল অজ্ঞাত ছিনতাইকারী।

পরে ছিনতাইকারীরা তাকে আটক রেখে তার ব্যবহৃত মোবাইল থেকে আমাকে কল করে বিকাশে ৫ লাখ টাকা পাঠাতে বলে।টাকা না দিলে তাকে হ’ত্যা করার হু’মকি প্রদান করে।আমি ছিনতাইকারীদের কোথায় অবস্থান করছে জানতে চাইলে তারা আমাকে প্রথমে ঢাকার বসুন্ধারা,কলাবাগান রয়েছে বলে জানায়।

নরায় তারা চট্রগ্রামের বড়পোল রয়েছে জানিয়ে দ্রুত টাকা পাঠাতে বলে লাইন কেটে দেয়।পরে অনেকবার ফোন দিলেও তারা রিসিভ করেনি।এবপর্যায়ে আমার চাচাতো ভাইয়ের ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।পরে ভোর ৫ টার দিকে আমার চাচাতো ভাই স্থানীয় এক ব্যক্তির নাম্বার থেকে ফোন করে সে এনায়েত উল্যাহ মহিলা কলেজের সামনে রয়েছে জানালে আমরা তাকে গুরতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে সোনাগাজী হাসপাতালে ভর্তি করি।

ছিনতাইকারীরা তাকে বেদম মা’রধর করে এবং তার মুঠোফোন ও পকেটে থাকা তিন হাজার টাকা নিয়ে যায়। আমার চাচাতো ভাইয়ের ভাষ্যে ধারনা করছি ঘটনাটির সাথে সিএনজি চালক জড়িত এবং তারা সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্য।আমার সাথে ছিনতাইকারীদের কথোপকথনের অডিও রয়েছে।আশা করছি তাদের দ্রুত শনাক্ত করা সম্ভব হবে। সোনাগাজীর আইনশৃঙ্খলা পরিস্থিতি অতিতের যেকোন সময়ের চেয়ে অনেক ভালো।

এরমধ্যে পৌরসভা এলাকায় এমন ঘটনায় হতবাক হচ্ছি।সবচেয়ে অবাক করা বিষয় হচ্ছে ছিনতাইকারীরা সোহাগকে নগ্ন করে ভিডিও ধারনের পর ঘটনাটি প্রকাশ করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হু’মকি দিয়ে তাকে ছেড়ে দেয়। সোহাগ গত ২০ বছর ধরে সৌদি প্রবাসী।ছুটিতে বাড়িতে আসলে তার ভিসা বাতিল হয়ে যায়।পুনরায় সৌদি ভিসার টাকা দিতে ঢাকা যায় এবং ফেরার পথে এমন ঘটনার মুখোমুখি হয়।

আমাদের ৫২ জন চাচাতো জ্যাঠাতো ভাই বোনের মধ্যে সে শুধুমাত্র মাদ্রাসায় লেখাপড়া করেছে।দেশে তার কোন শত্রুও নেই।তার সাথে এমন ঘটনা সত্যিই আমাদের জন্য কষ্টদায়ক।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News