1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
বাংলাদেশ-আবুধাবি রুটে ফ্লাইট চালুর তারিখ ঘোষণা -
শিরোনাম
সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত ইলিশের জালে ঝাঁকে ঝাঁকে পাঙ্গাস এক সতিনকে জেতাতে দুই সতিনের প্রচারণা

বাংলাদেশ-আবুধাবি রুটে ফ্লাইট চালুর তারিখ ঘোষণা

  • আপডেটঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬ বার পঠিত

 

ইতিহাদ এয়ারওয়েজ শুক্রবার জানিয়েছে, সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা যাদের বৈধ ভিসা আছে এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক অনুমোদিত টিকা দিয়ে দুই ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে, আমিরাতে প্রবেশের অনুমতি দেওয়া হবে। খবর-খালিজ টাইমস

এটি তাদের জন্য প্রযোজ্য যারা ছয় মাসেরও বেশি সময় যাবত দেশের বাইরে গিয়ে আটকে আছেন ও বাংলাদেশ থেকে যেসকল যাত্রীরা ভ্রমণ করবে তাদেরকেও কভার করবে। অন্যান্য যারা দেশটির আবুধাবিতে ভ্রমণ করতে পারেন তাদের মধ্যে রয়েছে:

> কূটনীতিক >> আমিরাতের নাগরিক >> গোল্ডেন/সিলভার ভিসাধারীরা আবুধাবি ভ্রমণের জন্য, যাত্রীদের অবশ্যই থাকতে হবে: >> আইসিএ স্মার্ট ট্রাভেল সার্ভিস রেজিস্ট্রেশন >> একটি নেগেটিভ পিসিআর টেস্ট তাদের প্রথম ফ্লাইট ছাড়ার সময়ের সর্বোচ্চ ৪৮ ঘণ্টা সময় নেয়।

পরীক্ষাটি অবশ্যই যাত্রীদের মূল শহরের একটি অনুমোদিত ল্যাবে নেওয়া উচিত এবং যাচাইকরণের জন্য একটি QR কোড থাকতে হবে। >> বিমানবন্দরে ওঠার ছয় ঘণ্টার মধ্যে একটি দ্রুত পিসিআর পরীক্ষা নেওয়া হয়। দ্রুত পিসিআর পরীক্ষা অবশ্যই একটি বিমানবন্দর সুবিধা নিতে হবে। বিমানবন্দর সুবিধার বাইরে নেওয়া কোনো পরীক্ষা গ্রহণ করা হবে না।

যাত্রীদের অবশ্যই তাদের দ্রুত পরীক্ষার জন্য নিবন্ধন করতে হবে এবং তাদের ফ্লাইটের কমপক্ষে ছয় ঘন্টা আগে বিমানবন্দরে পৌঁছাতে হবে যাতে তারা তাদের দ্রুত পরীক্ষার ফলাফল সময়মতো পায়। আবুধাবিতে যারা ট্রানজিট করছে তাদের ক্ষেত্রে এটি প্রযোজ্য নয়। >> সংযুক্ত আরব আমিরাতে আসার সময় একটি পিসিআর পরীক্ষা। অন্যরা শুধুমাত্র বাংলাদেশ থেকে ভ্রমণের অনুমতি পাবে যদি তারা আবুধাবিতে ট্রানজিট করে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News