1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
নায়িকা পরীমনি হাসপাতালে, বেরিয়ে এলো গোপন তথ্য -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

নায়িকা পরীমনি হাসপাতালে, বেরিয়ে এলো গোপন তথ্য

  • আপডেটঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ বার পঠিত

 

আলোচিত অভিনেত্রী পরীমণি জেল থেকে মুক্তি পেয়েছেন সবে মাত্র বারো দিন হলো। এরই মধ্যে স্বাভাবিক জীবনে ফিরে এসে শুরু করেছেন কাজ। কাছের মানুষজনের সাথে উপভোগ করছেন মুক্ত জীবন। কিন্তু হঠাৎ তাকে দেখা গেল রাজধানী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে।

১২ সেপ্টেম্বর রোববার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক ছবি পোস্ট করেন পরীমণি। যেগুলো তোলা হয়েছে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে। ছবিতে পরীর গায়ে দেখা গেছে ধূসর সবুজ রঙের পাতলা টপস, মুখে মাস্ক এবং চোখে সাদা চশমা।

ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘এই একটার সাথে আমার কোনো ব্রেকআপ নাই।’ কথাটি যে তিনি হাসপাতালকে ইঙ্গিত করে বলেছেন, তা বোঝাই যায়। শারীরিক অসুস্থতার কারণে প্রায়ই হাসপাতালে ছুটতে হয় তাকে। ভার্টিগো নামের একটি রোগে আক্রান্ত তিনি। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। এ জন্য ভারতে গিয়ে পর্যন্ত চিকিৎসা নিয়েছেন নায়িকা।

কিন্তু পুরোপুরি আরোগ্য লাভ করতে পারেননি। ধারণা করা হচ্ছে, ওই রোগের জন্যই রোববার হাসপাতালে গিয়েছেন পরীমণি। এছাড়া এক মাস কারাবাসের ফলে মানসিকভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছেন তিনি। সেটার জন্যও যেতে পারেন।

বিষয়টি জানার চেষ্টা করা হলেও পরীর মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, কয়েক দিন আগেই সিনেমার কাজে ফিরেছেন পরীমণি। ‘মুখোশ’ নামের একটি সিনেমার ডাবিংয়ে অংশ নিয়েছেন তিনি। আগামী অক্টোবরের শেষ সপ্তাহে ‘প্রীতিলতা’র শুটিংয়ের মাধ্যমে লাইট-ক্যামেরার সামনেও ফেরার কথা রয়েছে তার।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News