1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সৌদি আরব ও সেন্ট পিটার্সবার্গে পুনরায় এমিরেটসের ফ্লাইট -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

সৌদি আরব ও সেন্ট পিটার্সবার্গে পুনরায় এমিরেটসের ফ্লাইট

  • আপডেটঃ সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ বার পঠিত

 

১১ সেপ্টেম্বর থেকে এমিরেটস পুনরায় সৌদি আরবে ফ্লাইট চলাচল শুরু করেছে। অন্যদিকে ৮ অক্টোবর, ২০২১ থেকে এয়ারলাইনটি রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে আবার ফ্লাইট শুরু করবে। সেন্ট পিটার্সবার্গে প্রাথমিকভাবে সপ্তাহে ৪টি ফ্লাইট দিয়ে শুরু করলেও ২১অক্টোবর থেকে প্রতিদিন একটি করে ফ্লাইট চলাচল করবে।

আপনার অবিজ্ঞতা, অভিযোগসহ যে কোন কিছু শেয়ার করতে যুক্ত হতে পারেন Bangla Aviation এর গ্রুপে। এমিরেটস বর্তমানে সৌদি আরবে সপ্তাহে ২৮টি ফ্লাইট পরিচালনা করছে : রিয়াদ, জেদ্দা ও দাম্মামে দৈনিক ফ্লাইট এবং মদিনায় সম্পাহে ৩টি ফ্লাইট।

১৬ সেপ্টেম্বর থেকে রিয়াদে দৈনিক ২টি ফ্লাইট চলাচল করবে এবং সেপ্টেম্বরের শেষ নাগাদ অন্যান্য গন্তব্যগুলোতে ফ্লাইট সংখ্যা বাড়ানোর কাজ চলছে। এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের শতাধিক নগরীতে ভ্রমন সুবিধা পাচ্ছেন।

বাংলাদেশ থেকে এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা ‘প্রথম শ্রেনী’ সেবা অফার করছে। অক্টোবর ২০২১ থেকে মার্চ ২০২২ এর শেষ পর্যন্ত যারা দুবাই ভ্রমন করবেন তারা ৬-মাসব্যাপী এক্সপো ২০২০ দুবাই উপভোগ করার সুযোগ পাবেন। এক্সপো চলাকালীন যে সকল এমিরেটস যাত্রী দুবাই বা ভায়া দুবাই ভ্রমণ করবেন তারা একটি করে সৌজন্যমূলক এক্সপো ডে-পাস পাবেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News