1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীদের নিয়ে দরকষাকষি নাটকের শেষ কোথায়! -
শিরোনাম

প্রবাসীদের নিয়ে দরকষাকষি নাটকের শেষ কোথায়!

  • আপডেটঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫ বার পঠিত

প্রবাসীদের নিয়ে দরকষাকষি নাটকের শেষ কোথায়! পাসপোর্ট অফিস থেকে যে দরকষাকষি শুরু হয় প্রবাসীর লাশ কবরে যাওয়া অবধি সে দরকষাকষি চলে! হায়রে মানবতা চাকরি হারিয়ে অনেক প্রবাসী আজ পথে বসছে দেখার কেউ নেই।

 

আরও পড়ুন:

পুলিশ পাহারায় পাসপোর্ট বিতরন করছে মালয়েশিয়ার ক্লাং পোষ্ট অফিস। বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে নবায়নকৃত পাসপোর্ট নিতে আসা বাংলাদেশি নাগরিকদের সম্পর্কে গণ অভিযোগের কারণে সাউথ ক্ল্যাং পুলিশ ১৫ সেপ্টেম্বর (আজ) সকালে পোস্ট অফিস, ক্ল্যাংয়ে শর্তাবলী নিয়ন্ত্রণের মাধ্যমে পাসপোর্ট বিতরণ করছে পোষ্ট অফিস।

১৪ সেপ্টম্বর পোষ্ট অফিসে পাসপোর্ট নিতে আসা প্রবাসী বাংলাদেশিদের দীর্ঘ লাইনের একটি ভিডিও আপলোড হওয়ার পর অবস্থাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। সাউথ ক্ল্যাং ওসিপিডি অ্যাসিস্ট কম শামসুল অমর রামলী বলেন, ১৪ সেপ্টেম্বর পুলিশ স্টেশন ডাকঘরের ম্যানেজারের কাছ থেকে একটি ফোন পেয়েছিল।

ফোনে বলাহয় ডাকঘরের বাইরে বিদেশীদের একটি বড় দল জড়ো হয়েছে। নির্ধারিত স্ট্যান্ডার্ড অপারেটিং পদ্ধতিতে (এসওপি) এবং শারীরিক দূরত্ব পালন করছেনা। এর আলোকে পুলিশ আজ থেকে কোভিড -১৯ মহামারী সংক্রমণ রোধে সরকার কর্তৃক জারিকৃত এসওপিএন পুরোপুরি মেনে চলছে কিনা তা নিশ্চিত করার জন্য সাউথ ক্ল্যাং পুলিশ এখন থেকে সবসয় ক্ল্যাং পোস্ট অফিসের পরিস্থিতি পর্যবেক্ষণ করবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এ দিকে গত বছরের মার্চ থেকে মালয়েশিয়া সরকার বিভিন্ন মেয়াদে মহামারি উত্তরণে চলছে বিধিনিষেধ। আর এ বিধিনিষেধের কারণে লোক সমাগমের ওপরও জারি করা হয় কঠোর আইন। এমন পরিস্থিতিতে প্রবাসী বাংলাদেশিদের কথা চিন্তা করে দূতাবাস সশরীরে এসে পাসপোর্ট রিনিউ না করতে এবং একই সঙ্গে পোস্ট অফিসের মাধ্যমে পাসপোর্ট জমা দিতে নোটিশ জারি করে। নোটিশে বলা হয়, রি-ইস্যু ফরম জমা দেওয়ার সময় অবশ্যই ব্যক্তিগত হোয়্যাটসঅ্যাপ নম্বর দিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News