1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় মাচা ধসে বাংলাদেশি নিহ,ত -

মালয়েশিয়ায় মাচা ধসে বাংলাদেশি নিহ,ত

  • আপডেটঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৭ বার পঠিত

 

মালয়েশিয়ায় আবর্জনা নিষ্কাশন প্রকল্পের একটি স্থানে লোহার ভারা ধসে একজন বাংলাদেশি নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।স্থানীয় সময় সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে মালয়েশিয়ার নেগারি সেম্বিলান রাজ্যের পোর্ট ডিকসন জেলার তানাহ মেরাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থল থেকে ওই বাংলাদেশিকে উদ্ধার করে স্থানীয় লুকুট হেলথ ক্লিনিকে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে পোর্ট ডিকশন অতিরিক্ত পুলিশ সুপার শাম মোহামেদ বলেন, দুর্ঘটনায় ৩৮ বছর বয়সী সোনামনি ঘোষ নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন।

এর আগে দেশটিতে গত মার্চে নির্মাণাধীন একটি ফ্লাইওভারের বিভিন্ন অংশ ধসে দুই নারী নিহত হয়েছিলেন। এছাড়া গত ২৯ জুলাই দেশটির সেলাঙ্গর রাজ্যে লাইট রেল ট্রানজিট-৩ (এলআরটি) প্রকল্পে মহসড়কে নির্মাণাধীন ফ্লাইওভারের ধাতব মাচা ধসে ১ বাংলাদেশির মৃত্যু ও চার বাংলাদেশি আহত হয়েছেন।

পুলিশ জানায়, ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে মরদেহ। এ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত চলছে। দক্ষিণপূর্ব এশিয়ার দেশটিতে নির্মাণাধীন ফ্লাইওয়ার ও ধাতব-মাচা ধস এখন যেন নিয়মিত ঘটনায় পরিণত হয়েছে। এ ধরনের দুর্ঘটনায় প্রায়ই লোকজন হতাহত হচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News