1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
তালেবান সরকার নিয়ে বিশ্ববাসীর উদ্দেশে যে আহ্বান জানাল পাকিস্তান -
শিরোনাম
আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত ইলিশের জালে ঝাঁকে ঝাঁকে পাঙ্গাস

তালেবান সরকার নিয়ে বিশ্ববাসীর উদ্দেশে যে আহ্বান জানাল পাকিস্তান

  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পঠিত

 

তালেবানের অন্তর্বর্তী সরকারের সঙ্গে বিশ্বকে ‘সম্পৃক্ত’ হওয়ার আহ্বান জানিয়েছেন পাকিস্তানের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা। বুধবার পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মুয়িদ ইউসূফ এ আহ্বান জানান। মুয়িদ ইউসূফ বলেন, আমরা নিশ্চিত করার চেষ্টা করছি যে,

বিশ্ব যেন অতীতের ভুলগুলো আবার না করার গুরুত্ব বুঝতে পারে। তিনি আরও বলেন, আমাদের জন্য, আফগানিস্তানে শান্তি ও স্থিতিশীলতা চাওয়া অপরিহার্য, সেদিকেই আমরা মনোনিবেশ করছি।

এর আগে আফগানিস্তানের পররাষ্ট্রমন্ত্রী আমির খান মোত্তাকি জানিয়েছেন,তালেবান সরকার বিশ্বের যে কোনো দেশের সঙ্গে কাজ করতে আগ্রহী। যুক্তরাষ্ট্রের সেনা প্রত্যাহার প্রক্রিয়ার মধ্যে ১৫ আগস্ট তালেবান কাবুলের নিয়ন্ত্রণ নেয়।

এরপর তারা অন্তর্বর্তী সরকার গঠন করে। এখন গোষ্ঠীটি বিশ্ব সম্প্রদায়কে নিজেদের স্বীকৃতি দেওয়ার আহ্বান জানাচ্ছে। কিন্তু কোনো দেশ এখনও তাদের স্বীকৃতি দিতে রাজি হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News