1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
পেনশনের জন্য মায়ের মরদেহকে একি করলেন ছেলে -
শিরোনাম

পেনশনের জন্য মায়ের মরদেহকে একি করলেন ছেলে

  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫ বার পঠিত

 

বিবিসির প্রতিবেদনে বলা হয়, ৮৯ বছর বয়সী ওই নারী ডিমেনশিয়া রোগে আক্রান্ত ছিল। তিনি গত বছরের জুনের বার্ধক্যজনিত কারণে মারা যান। ⁠ এই নারীর ৬৬ বছর বয়সী ছেলে তার বাড়ির বেসমেন্টে মরদেহ ব্যান্ডেজ দিয়ে পেঁচিয়ে রাখে যাতে দুর্গন্ধ না ছড়ায়। ⁠ ⁠ অস্ট্রিয়া পুলিশের ধারণা, ওই নারীর ছেলে অবৈধভাবে পেনশনের ৪২ হাজার পাউন্ড গ্রহণ করেছেন।

পেনশনের টাকার জন্য মায়ের মরদেহ মমি বানালেন ছেলে। ঘটনাটি ঘটেছে অস্ট্রিয়ার পশ্চিমাঞ্চলীয় টাইরল অঞ্চলে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এমনটি জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। ⁠ এ নিয়ে অস্ট্রিয়া পুলিশের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়, একজন নতুন পোস্টম্যান ওই নারীর পেনশনের টাকা দেওয়ার সময় তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে চান।

তবে পোস্টম্যানকে নারীর সঙ্গে সাক্ষাৎ করতে না দেওয়ায় পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ এ নিয়ে তদন্তে নামে। ⁠ অস্ট্রিয়ার রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম ওআরএফকে পুলিশ কর্মকর্তা হেলমুথ গফলার বলেন, মৃত ওই নারীর ছেলের কোনো আয়ের উপায় ছিল না। তাঁর মায়ের খবর প্রকাশ হলে পেনশনের টাকা পাওয়া বন্ধ হয়ে যাবে। এই ভেবে সেই ওই নারীর মরদেহ মমি করা হয়েছিল। ⁠

অভিযুক্ত ওই ছেলে জানিয়েছেন, মায়ের শেষকৃত্য এবং নিজেদের বাড়িটি যাতে না বিক্রি করতে হয় সে জন্য তিনি তাঁর মায়ের মরদেহের মমি বানিয়েছিলেন। ⁠ ওআরএফ-এর প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত ওই ছেলে তাঁর ভাইকে জানিয়েছেন যে তাঁর মা হাসপাতালে আছেন এবং অবস্থা খারাপ দেখে তাঁর সঙ্গে দেখা করা যাবে না।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News