1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ার অপরেসির খবর, আটক ২২ জন -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

মালয়েশিয়ার অপরেসির খবর, আটক ২২ জন

  • আপডেটঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫ বার পঠিত

 

সেলাংগর রাজ্য ইমিগ্রেশন গত ১৫ তারিখ রাত ১১ থেকে সকাল ৫টা পরে পর্যন্ত ক্লাং এর আশেপাশে অপারেসি পরিচালনা করেছে। অপারেসির সময়ে ২৬ জন বিদেশির ডকুমেন্টস চেক করা হয়, এবং ডকুমেন্টস ঠিক না থাকায় ২২ জনকে আটক করা হয়। তারা অভিবাসন আইন এবং অভিবাসন বিধিমালার অধীনে বিভিন্ন অপরাধ করেছে।

আটককৃত সকলকে আরও তদন্তের জন্য এনফোর্সমেন্ট ডিভিশন, সেলাঙ্গোর স্টেট ইমিগ্রেশন অফিসে নিয়ে যাওয়া হয় এবং সেমেনিহ ইমিগ্রেশন ডিপোতে ইমিগ্রেশন অ্যাক্ট 1959/63 এর ধারা 51 (5) (b) এর অধীনে 14 দিনের রিমান্ডে নেওয়া হবে।

পরিদর্শনের সময়, তারা অভিবাসন আইন 1959/63 এর ধারা 6 (1) (c) এর অধীনে একটি অপরাধ করেছে বলে প্রমাণিত হয়েছে যা বৈধ পাস বা অনুমতি ছাড়াই থাকতে হবে এবং একই ধারার 15 (1) (c) আইন যা অনুমোদিত সময়ের বাইরে থাকা। অভিযান এবং দলিল পরিদর্শনের সময়, একজন ইন্দোনেশিয়ান ব্যক্তি গ্রেপ্তার এড়াতে একটি পোশাকের মধ্যে লুকিয়ে ছিলেন।

তার আগে, তার স্ত্রী, যিনি ইন্দোনেশিয়ার নাগরিক, যার একটি সন্তানও ছিল, তার স্বামীকে কাজের মাধ্যমে তার জোহরে থাকার কৌশল দিয়ে তার স্বামীকে সাহায্য করার চেষ্টা করেছিল। যাইহোক, কর্মীরা তাকে সনাক্ত করতে এবং তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছিল। ইমিগ্রেশন বিভাগ ভাড়া বাড়ির মালিক বা এই অবৈধ অভিবাসীদের রক্ষককে খুঁজে বের করার জন্য আরও তদন্ত করবে এবং প্রমাণিত হলে আদালতে প্রসিকিউশন সহ আইনগত ব্যবস্থাও নেওয়া হবে।

এই অপারেশনে, অপারেশনের সকল কর্মকর্তা এবং সদস্যরা পরিদর্শন করার সময় কোভিড ভাইরাস সংক্রমণ রোধে বিভাগ কর্তৃক নির্ধারিত নিরাপত্তা এসওপি মেনে চলেন। আটককৃত সকল OKT কে ডিটেনশন ডিপোতে রাখার আগে একটি কোভিড -১ screen স্ক্রিনিং পরীক্ষা করার জন্য স্বাস্থ্য ক্লিনিকে নিয়ে যাওয়া হয়েছিল। ইমিগ্রেশন বিভাগ বিদেশীদের পরামর্শ দিতে চায় যাদের দেশে থাকার বৈধ অনুমতি নেই তারা যেনো রিক্যালিব্রেশনে রেজিষ্ট্রেশন করে অথবা নিজ নিজ দেশে ফেরত যায়।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News