1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ার সরকারের সাথে সমঝোতায় যাবে না মাহাথিরের দল -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

মালয়েশিয়ার সরকারের সাথে সমঝোতায় যাবে না মাহাথিরের দল

  • আপডেটঃ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পঠিত

 

মালয়েশিয়ার বর্তমান বর্তমান সরকারের সঙ্গে সমঝোতায় যাবে না মাহাথিরের দল পেজুয়াং। দলের চেয়ারম্যান ড. তুন মাহাথির মোহাম্মদ বলেছেন, তার দলের সাংসদরা ফেডারেল সরকারের সঙ্গে সমঝোতায় (এমওইউ) স্বাক্ষর করবেন না। কারণ সমঝোতার প্রস্তাবে ‘ঘুষের’ উপাদান বিদ্যমান রয়েছে।

এর আগে গতকাল শনিবার দেশটির ল্যাংকাওয়িতে এক সংবাদ সম্মেলনে সাবেক প্রধানমন্ত্রী বলেন, তিনি বিশ্বাস করেন যে সরকারকে নিয়ন্ত্রণে রাখতে বিরোধীদের অবশ্যই মুক্ত থাকতে হবে। আমরা স্বাধীন, আমরা কোনো দলের সঙ্গে আবদ্ধ নই। এদিকে গত ১৩ সেপ্টেম্বর পিকেআর সভাপতি আনোয়ার ইব্রাহিম, ড্যাপ মহাসচিব লিম গুয়ান ইঞ্জ ও আমানাহ সভাপতি মোহাম্মদ সাবুর উপস্থিতিতে সরকারের সঙ্গে সমঝোতা স্মারক সই হয়।

ইউনাইটেড মালয়স ন্যাশনাল অর্গানাইজেশনের (ইউএমএনও) শীর্ষ নেতা ইসমাইল সাবরি ইয়াকুব, গত আগস্টে মুহিউদ্দিন ইয়াসিনের পদত্যাগের পর প্রধানমন্ত্রীর ক্ষমতায় বসেই দেশটিতে চলমান দীর্ঘদিনের রাজনৈতিক অচলাবস্থা নিরসনের মধ্য দিয়ে রাজনৈতিক স্থিতিশীলতা সৃষ্টি, করোনা মহামারির বিরুদ্ধে লড়াই এবং দ্বিপক্ষীয় সহযোগিতার মাধ্যমে দেশের অর্থনীতিকে পুনরুজ্জীবিত করতে বিরোধীদের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরের উদ্যোগ নেন।

তার এ উদ্যোগে পিকেআর সভাপতি আনোয়ার ইব্রাহিম, ড্যাপ মহাসচিব লিম গুয়ান ইঞ্জ ও আমানাহ সভাপতি মোহাম্মদ সাবু একমত হয়ে ১৩ সেপ্টেম্বর সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। এর আলোকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পেজুয়াংয়ের চেয়ারম্যান ড. মাহাথির মোহাম্মদ বলেন, সমঝোতা স্বাক্ষর করা মানেই সরকারকে সমর্থন দেয়া। পেজুয়াং সরকারের সঙ্গে কোনো চুক্তি করবে না। সূত্র: মালয়েশিয়ানাউ ডটকম

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News