1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
চাঁদে পানির দামে বিক্রি হচ্ছে জমি, জেনেনিন যেভাবে কিনবেন -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

চাঁদে পানির দামে বিক্রি হচ্ছে জমি, জেনেনিন যেভাবে কিনবেন

  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩ বার পঠিত

 

চাঁদের জমি কিনে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। হতাশা জনিত কারণে আত্মহ;ত্যা করেন বলে শুরুতে দাবি করা হয়। কিন্তু তার অনুগামীরা বারবারি দাবি করেছেন সুশান্ত সিং কখনো আত্মহ;ত্যা করতে পারে না। তার মানসিক স্থিতি এবং কৃতিত্বের কথা বলতে গিয়ে বারবার জানা গেছে সুশান্ত সিং রাজপুত নাকি চাঁদে জমি কিনেছেন আর তার দেখাশোনা করার জন্য ধরে রেখেছিলেন একটি অত্যাধুনিক টেলিস্কোপ।

হয়তো আপনার মনেও প্রশ্ন জেগেছে, কি করে চাঁদে জমি কেনা যায়, আর জমির দাম ই বা কত হবে? চলুন জেনে নেয়া যাক চাঁদে জমি কেনা সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য।  চাঁদের মোট ১৬ টি অঞ্চলে বর্তমানে অনলাইনে জায়গা বিক্রি হচ্ছে। অঞ্চল গুলোর নাম যথাক্রমে বে অফ রেনবো, লেক অফ ড্রিমস, লেক অফ হ্যাপিনেস, সি অফ ট্রানকিলিটি, টরাস মাউন্টেন, দি লুনার অ্যালপস, অরিয়ান্টাল ফার সাইট, সি অফ নেক্টার, সি অফ সেরিনিটি, সি অফ ইঞ্জিনউটি, ওসেন অফ স্ট্রম, সি অফ রেইন,

জিও ক্লাউড, মস্কোভিএনস এবং সি অফ ভেপর। অনলাইনে নাম মাএ শিপিং এবং ডেলিভারি ফি দিয়ে সারা বিশ্বের যে কোনো দেশ থেকে জায়গা কেনা যাবে। নির্দিষ্ট ষোলটি অঞ্চলে এক একর জমির দাম ১৮ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ১২৯ ডলার। সবচেয়ে দামি অঞ্চল টি হলো সি অফ রেইন ১২৯.৯৫ ডলার।সবচেয়ে কম দামে কেনা যাবে সি অফ ভেপর ১৮.৯৫ ডলার।

তবে যত বেশি জায়গা কিনবেন, ততবেশি ছাড় দেওয়া হবে যেমন ৩ একরে ২৫ শতাংশ, ৫ একরে ৩৩ শতাংশ এবং ১০ একরে ৪০ % ছাড়। চাঁদে জায়গা কিনলে ডকুমেন্ট হিসেবে, ‌ জায়গার মালিকের সঠিক নাম। কি পরিমান জায়গা কিনবেন, তার পরিমাণ। তবে একবারে সর্বোচ্চ ১০ একর জায়গা চাঁদে কেনা যাবে। সঠিক তথ্য দেওয়ার পর মাত্র দুই কর্মদিবসের ভিতর আপনি আপনার জমির কাগজপত্র ইমেইলে পেয়ে যাবেন। নিজের নামে অথবা কাউকে উপহার দেওয়ার জন্য জায়গা কিনতে পারবেন।

যদি ও মহাজাগতিক কোন জিনিসের উপরে কোন দেশ বা ব্যক্তি তার একচ্ছত্র আধিপত্য অথবা মালিকানা দাবি করার কোন অধিকার নেই। তবে স্পেইস রিসোর্স এক্সপ্লোরেশন এন্ড ইউটিলাইজেশন অ্যাকট ২০১৫ এর ৪০২ ধারামতে ইন্টারন্যাশনাল মুন ল্যান্ড রেজিস্ট্রি জমি বিক্রি শুরু করেছে। যদিও কোটি কোটি মানুষের ভীড়ে আজও বহু কোটি মানুষের পৃথিবীর বুকে এখন ও নিজের থাকার জন্য বাসস্থান নেই। তারপরও যদি আপনার চাঁদে জমি কেনার শখ থাকে তাহলে অবশ্যই নিচে দেওয়া লিংকে ক্লিক করুন আর শখ পূরণ করুন। অথবা সাহায্য করুন অগণিত মানুষকে, যাদের পৃথিবীর বুকে একটু জায়গা প্রয়োজন।

Link https://lunarregistry.com/

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News