1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
দেশে ফেরার কথা ছিল মালয়েশিয়া প্রবাসীর, ফ্লাইট বাতিল হওয়ায় বাসায় ফেরার পরপরই মৃত্যু -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

দেশে ফেরার কথা ছিল মালয়েশিয়া প্রবাসীর, ফ্লাইট বাতিল হওয়ায় বাসায় ফেরার পরপরই মৃত্যু

  • আপডেটঃ শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪ বার পঠিত

 

শোক সংবাদ: গতকাল রাত ১০ ঘটিকায় এয়ার এশিয়া ফ্লাইটে টিকেট ছিল, জহিরুল ইসলামের। ফ্লাইট কেনসেল হওয়ার কারনে বুকিত  বিনতাং এর বাসায় চলে আসেন জহিরুল । বাসায় ফেরার পরপরই আজ সন্ধ্যা -৭.৩০ মিনিটে মৃ;ত্যুর কোলে ঢলে পড়েন এই মালয়েশিয়া প্রবাসী রেমিটেন্স যোদ্ধা জহিরুল ইসলাম। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। কার মৃ;ত্যু কিভাবে হয় সেটা আল্লাহ মালিক জানেন। জহিরুল ইসলামের বাড়ি ঝিনাইদহ জেলায়।

 

আরও পড়ুন: একাধিক অপরাধে বহু প্রবাসী গ্রেফতার

ওমানে মুদ্রা জালিয়াতির অভিযোগে একদল প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। বৃহস্পতিবার (২৩-সেপ্টেম্বর) এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, “রয়্যাল ওমান পুলিশের তদন্ত মহাপরিচালকের সহযোগিতায় জালিয়াতি ও জাল মুদ্রা পাচারের অভিযোগে এক দল প্রবাসীকে গ্রেপ্তার করা হয়। অভিযোগ রয়েছে আটককৃতরা দ্রুত আর্থিক লাভবানের আশায় বিভিন্ন উপায়ে জাল মুদ্রা বাজারে চালানোর চেষ্টা করে আসছিলো।

আটককৃতরা কোন দেশের নাগরিক তা জানা যায়নি, তবে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে, ওমানের সোহার এলাকা থেকে নিষিদ্ধ ও লাইসেন্স-বিহীন ভেটেরিনারি কীটনাশক এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ সরবরাহের অভিযোগে একটি ভেটেরিনারি ফার্মেসিকে জরিমানা করা হয়েছে।

দেশটির কৃষি, মৎস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় এই জরিমানা করে। অপরদিকে ওমানের মাতরাহ থেকে বেশ কয়েকজন প্রবাসীকে আটক করেছে পুলিশ। জানাগেছে, মাতরাহ শহরের দুটি বাড়িতে অভিযান চালিয়ে লাইসেন্স বিহীন স্বর্ণের ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজন প্রবাসীকে গ্রেপ্তার করেছে রয়েল ওমান পুলিশ (আরওপি)। আটককৃতরা কোনো বৈধ কাগজপত্র ছাড়াই অবৈধ উপায়ে স্বর্ণের ব্যবসা পরিচালনা করে আসছিলেন। তবে তারা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News