1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ফাঁ'কা বাড়িতে ছাত্রীর মাকে ধ'র্ষণ করলেন গৃহশিক্ষক! -

ফাঁ’কা বাড়িতে ছাত্রীর মাকে ধ’র্ষণ করলেন গৃহশিক্ষক!

  • আপডেটঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ বার পঠিত

 

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় মেয়ের গৃহশিক্ষক দ্বা’রা ধ’র্ষণে শি’কার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। শনিবার (২৫ সেপ্টেম্বর) এ ঘ’টনায় ভু’ক্তভো’গী নারী বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় গৃহশিক্ষক রুবেল রানার বিরু’দ্ধে ধ’র্ষণ মা’মলা দা’য়ের করেছেন। মা’মলা দা’য়েরের পর পরই উল্লাপাড়া মডেল থানা পুলিশ রুবেলকে তার বাড়ি থেকে গ্রে’প্তার করে।

গ্রে’প্তারকৃত গৃহশিক্ষক উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়া দিয়ারপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে রুবেল। তিনি স্থানীয় বিজ্ঞান কলেজের শিক্ষার্থী। মা’মলা সূত্রে জানা যায়, উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিককোড়া দিয়ারপাড়া গ্রামের প্রবাসীর বাড়িতে একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও বিজ্ঞান কলেজছাত্র মো. রুবেল রানা এক প্রবাসীর মেয়েকে প্রাইভেট পড়াতেন।

কিছুদিন আগে রানার কুদৃ’ষ্টির কারণে তাকে বাদ দেয়া হয়। পরে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বাড়িতে কেউ না থাকায় রাত ৯টার দিকে রুবেল ওই বাড়িতে ঢু’কে হ’ত্যার ভ’য় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধ’র্ষণ করেন। এ সময় ভু’ক্তভো’গীর চি’ৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে রুবেল পা’লিয়ে যান।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মো. সাহেব গনি জানান, রুবেলকে গ্রে’প্তার করে আদালতে মাধ্যমে সিরাজগঞ্জ জে’লহাজতে পা’ঠানো হয়েছে। ভু’ক্তভো’গী নারীকে উ’দ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News