1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
‘হারামজাদী’ পপিকে যেন এটিএনের ত্রি-সীমানায় না দেখি: মাহফুজুর রহমান -

‘হারামজাদী’ পপিকে যেন এটিএনের ত্রি-সীমানায় না দেখি: মাহফুজুর রহমান

  • আপডেটঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৯ বার পঠিত

 

জনপ্রিয় নায়িকা পপিকে কটাক্ষ করে এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বলেছেন, ‘পপি একটা হারামজাদী। খুব খা’রাপ করেছে সে। একদিন এক সিনেমায় (সাহসী যোদ্ধা) তার মেকআপ ঠিক করে দিয়েছিলাম। এটা নিয়ে সে বলেছে আমি নাকি তার মেকআপম্যান। নিউজ হয়েছে। শয়তান মে’য়ে কাজটা খা’রাপ করেছে।

এই হারামজাদীকে যেন এটিএনের ত্রি-সীমানায় না দেখি।’ সোমবার সন্ধ্যায় এটিএন বাংলার কার্যালয়ে চ্যানেলটির সময় ও অসময়ের গল্প সিরিজের নাট’কের সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ড. মাহফুজুর রহমান। ড. মাহফুজুর রহমান পপিকে উদ্দেশ্য করে বলেন, ‘পরপর ৫টা ছবিতে আমি তাকে নিয়েছি।

কিন্তু আমি তাকে মেকআপ করিয়েছি এটা কিভাবে সে ফেসবুকে লিখলো? পপি এর জন্য আমা’র পা ধরে মাপ চাইছে। আমি তাকে বলেছি, মাপ করবো যদি ক্যামেরার সামনে আমা’র পা ধরে ক্ষমা চাও। আর দর্শক সেটা দেখবে।’এ সময় ড. মাহফুজুর রহমান আরো বলেন, ‘আমি সবসময় নতুনদের সুযোগ দিয়ে দেই। নতুনদের বেলায় আমি নিজেই সব করে দেই।

গানের বেলায় আমি নিজেই সুর করি, নিজেই গাই, আবার নিজেই মেকাপ করি।’ তবে এ বিষয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য করতে রাজি হননি পপি। তিনি বলেন, ‘বিষয়টা আগে আমি দেখি এরপর মন্তব্য করবো।’

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News