1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের বাইকে আ;গুন দিলেন বাইকার- ভিডিও -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের বাইকে আ;গুন দিলেন বাইকার- ভিডিও

  • আপডেটঃ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২২ বার পঠিত

 

ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের বাইকে আ;গুন দিলেন বাইকার। বারবার ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে আজ (সোমবার) সকালে বাড্ডা লিংক রোডে পুলিশের সামনেই এক বাইকার নিজেই তার মোটরবাইকে আ;গুন ধরিয়ে দেয়। ভিডিও : সংগৃহিত। ভিডিওটি দেখুন নিচে…

 

আরও পড়ুন: পদ্মা সেতুতে অক্টোবরে শুরু কার্পেটিংয়ের কাজ

গত ২৩ আগস্ট পদ্মা সেতুতে শেষ রোড স্ল্যাবটি বসানো হয়েছে। এরপর পদ্মা সেতু মাওয়া-জাজিরা সড়কপথে সংযুক্ত হয়েছে। সেতুর সড়কপথ যানবাহন চলাচলের উপযোগী করতে কংক্রিটের রোড স্ল্যাবের ওপর কার্পেটিংয়ের কাজ শুরু করা হবে। এ জন্য সেতুর রোড স্ল্যাবের ওপর ৬০ মিটার অংশ পরীক্ষামূলকভাবে কার্পেটিং করা হয়েছে।

অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে পদ্মা সেতুতে পুরোদমে কার্পেটিং কাজ শুরু হবে বলে জানিয়েছে পদ্মা সেতু কর্তৃপক্ষ। পদ্মা সেতু কর্তৃপক্ষ সূত্র জানায়, গত বছরের ১০ ডিসেম্বর পদ্মা সেতুর শেষ স্প্যান বসানো হলে ৬ দশমিক ১৫ কিলোমিটার ইস্পাতের সেতু দৃশ্যমান হয়। এরপর সেতুর স্প্যানের ওপর কংক্রিটের তৈরি রোড স্ল্যাব ও রেলওয়ে স্ল্যাব বসানোর কাজ শুরু হয়।

৬ দশমিক ১৫ কিলোমিটার সেতুতে ২ হাজার ৯১৭টি রোডওয়ে স্ল্যাব ও ২ হাজার ৯৫৯টি রেলওয়ে স্ল্যাব বসানো হয়েছে। ২৩ আগস্ট সেতুর মাওয়া প্রান্তের ১২ ও ১৩ নম্বর পিলারের ওপর বসানো স্প্যানে শেষ রোডওয়ে স্ল্যাব বসানো হয়। এরপর জাজিরা প্রান্তের ৪০ ও ৪১ নম্বর পিলারে বসানো স্প্যানের ওপর ৬০ মিটার পরীক্ষামূলক কার্পেটিং করা হয়। বর্ষা ও বৃষ্টির কারণে কার্পেটিংয়ের কাজ করা যায়নি। এখন এটি পুরোদমে শুরু হবে।

তিন মাসের মধ্যে কার্পেটিং কাজ শেষ করার প্রস্তুতি রয়েছে ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না মেজর ব্রিজ ইঞ্জিনিয়ারিং কোম্পানির (এমবিইসি)। প্রকল্প সূত্র জানায়, কার্পেটিংয়ের জন্য যাবতীয় প্রস্তুতি শেষ। রোড স্ল্যাব বসানোর মাধ্যমে যে কংক্রিটের পথ তৈরি হয়েছে, তার ওপর প্রথমে দুই মিলিমিটারের পানিনিরোধক একটি স্তর বসানো হবে। এটি ‘ওয়াটারপ্রুফ মেমব্রেন’ নামে পরিচিত, যা অনেকটা প্লাস্টিকের আচ্ছাদনের মতো। এর ওপর কয়েক স্তরের কার্পেটিং হবে। সব মিলিয়ে পুরুত্ব হবে প্রায় ১০০ মিলিমিটার।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News