1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
১ লা অক্টোবর থেকে মালয়েশিয়ার আইনে কি কি পরিবর্তন হচ্ছে জেনেনিন -

১ লা অক্টোবর থেকে মালয়েশিয়ার আইনে কি কি পরিবর্তন হচ্ছে জেনেনিন

  • আপডেটঃ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১১ বার পঠিত

 

মহামারী ব্যবস্থাপনা বিশেষ কমিটির সভায় নিম্নলিখিত রাজ্যগুলির জন্য ১ অক্টোবর ২০২১ থেকে বর্তমান অবস্থা পরিবর্তনের অনুমতি দিতে সম্মত হয়েছে;

👉 ক্ল্যাং ভ্যালি (কুয়ালালামপুর, পুত্রজায়া, সেলাঙ্গোর): ফেজ ২ থেকে ফেজ ৩ এ রুপান্তর। 👉 মেলাকা: ফেজ ২ থেকে ফেজ ৩ এ রুপান্তর 👉 কেদাহ ফেজ ১ থেকে ফেজ ২ এ রুপান্তর।

প্রধানমন্ত্রী, দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকুব বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় মালয়েশিয়া (এমওএইচ) এবং জাতীয় নিরাপত্তা পরিষদ (এনএসসি) দ্বারা বর্তমান ঝুঁকি মূল্যায়ন বিবেচনার পর ফেজ পরিবর্তন করা হয়েছে।

 

আরও পড়ুন: মদ বা অ্যালকোহল জাতীয় পানীয় বিদেশ থেকে বাংলাদেশে আনা যাবে কি না, কত লিটার আনা যাবে এ বিষয়ে অনেকে জানতে চান। বাংলাদেশি নাগরিকদের জন্য মদ আনা সম্পূর্ণ নিষিদ্ধ। আনলে কাস্টমস তা আটক করবে। তবে বিদেশি নাগরিকরা ২ বোতল বা সর্বোচ্চ ১ লিটার পর্যন্ত মদ আনতে পারবেন।

এর বেশি আনলে কাস্টমস তা আটক করবে। আটক রশিদ (Detention memo) বুঝে নিবেন। আটককৃত মদ ফেরত পাওয়ার কোন সম্ভাবনা নেই। আইন ও বিধি মোতাবেক জব্দ করা মদের বিষয়ে ব্যবস্থা নেওয়া হয়। তাছাড়াও আমাদের ধর্মেও মদ বা বিয়ার অথবা সব ধরনের নেশাদ্রব্যই হারাম

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News