1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলামের পাশে বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ -
শিরোনাম
পরীমণির মত শাহরুখের বাড়িতেও এই মুহূর্তে চলছে তল্লাশি ব্রেকিং: মালয়েশিয়ায় অভিবাসন বিভাগের অভিযান, ১৭২ বাংলাদেশি গ্রেফতার অনেক প্রবাসী পাসপোর্ট নিয়ে অবহেলা করেন। অথচ এই পাসপোর্ট ছাড়া তার…. হাত জোর করে কি বলছেন সানি লিওন? তুমি আমার এমন একটি অংশ স্পর্শ করেছো যা এখন পর্যন্ত আর কেউ পারেনি : প্রভা দীপিকা এমনভাবে অনুরোধ করেছিলো না করতে পারিনি: তাহসান স্বামীর সঙ্গে পরকীয়া, তরুণীকে প্রকাশ্যে জুতাপেটা স্ত্রীর অবশেষে মণ্ডপে পবিত্র কোরআন রাখা ব্যক্তির নাম পরিচয় জানা গেল সৌদি আরবে পৌঁছার ২ ঘণ্টা পরেই সাইদুর রহমানের মৃ’ত্যু সৌদির জেদ্দায় অবস্থানরত প্রবাসীদের জন্য জরুরী খবর

রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলামের পাশে বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ

  • আপডেটঃ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৪ বার পঠিত

 

মালেশিয়া প্রবাসী কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম মালেশিয়া কুয়ালালামপুরের ফোড়োতে কনস্ট্রাকশন সাইটের সিলিং এর কাজ করার সময় অনাকাঙ্ক্ষিত ভাবে পড়ে গিয়ে প্রচন্ডভাবে পায়ে আঘাত পেয়ে মালেশিয়া কোয়ালালামপুরের একটি সরকারি হাসপাতালে একই ইউনিয়নের মিজানুর রহমানের সহযোগিতায় ভর্তি করা হয়।

এক্সেতে দেখা যায়,তার পয়ের হাড় ভেঙে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। গত ৩০-০৯-২০২১ইং দুপুর ০২:৩৫ টায় হাসপাতাল থেকে প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসার শেষ করে হুইল চেয়ারে করে মিজানুর রহমানের বাসায় উঠানো হয়।বর্তমানে রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলামের শারীরিক অবস্থা মোটামুটি উন্নতির দিকে রয়েছে। তবে তার পরিপূর্ণ সুস্থ হয়ে উঠতে আরো দীর্ঘ দিন সময় লেগে যেতে পারে,পাশাপাশি ব্যয়বহুল চিকিৎসা ও চালিয়ে যেতে হবে।

ইতিমধ্যে বাংলাদেশি টাকায় ২লক্ষ ৫০হাজার টাকা খরচ হয়েছে, পরিপূর্ণ সুস্থ হয়ে উঠতে আরো ১ লক্ষ ৮০হাজার টাকার প্রয়োজন হবে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ। এই পর্যন্ত কক্সবাজার জেলার মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসীদের কাছ থেকে ১লক্ষ ৬০হাজার টাকা পেয়েছেন রেমিটেন্স যোদ্ধা নুরুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করেছেন নুরুল ইসলামের শুভাকাঙ্খীরা। রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম হাসপাতাল থেকে রিলিজের খবর পেয়ে, বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ কতৃপক্ষ তার সাথে যোগাযোগ করে জানতে পারে, মালেশিয়ায় ব্যয়বহুল চিকিৎসার খরচ বহন করা তার পরিবারের পক্ষে খুবই কষ্টকর হয়ে পড়েছে।

এমত অবস্থায় বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ জরুরি ভিত্তিতে বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ এর সকল সদস্যদের আহবান জানান,রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম এর পাশে দাড়াতে। বাংলাদেশ সমতা ঐক্য পরিষদের সদস্যদের সাধ্যমত সহযোগিতায় ০১/১০/২১ইং তারিখ রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলামকে নগদ অর্থ প্রদান করে। বাংলাদেশ সমতা ঐক্য পরিষদের মালেশিয়া কমিটির সভাপতি – হাফেজ মওলানা এরশাদ ও সাধারণ সম্পাদক – আমির হোসেন আল হাফিজ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক- মোঃআতাউল রহমান। মালয়েশিয়া শাখার মাধ্যমে বাংলাদেশী টাকায় ৩৪,৩৪০ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

বাংলাদেশ সমতা ঐক্য পরিষদের মালেশিয়া কমিটির সভাপতি আহত নুরুল ইসলামকে বলেন, বাংলাদেশ সমতা ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটি আপনার পাশে থাকার আশ্বাস দিয়েছেন। আপনার দ্রুত সুস্থতা কামনা করে, আপনাকে দেশে পাঠানোর সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন। অন্যান্য সংগঠনকে রেমিটেন্স যোদ্ধা নুরুল ইসলামের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ মমতা ঐক্য পরিষদের পক্ষ থেকে আহবান করেন। রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম, নগদ অর্থ সহায়তা গ্রহণ করে বাংলাদেশ সমতা ঐক্য পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রবাসীদের সংগঠন বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ সকল প্রবাসী ও অসহায় মানুষের আস্থার ঠিকানা হয়ে উঠুক এই প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য,, আহত রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলামের চিকিৎসার সাহায্যে অগ্রণী ভূমিকা পালন করেছেন রামুর গর্জনিয়া ও কচ্ছপিয়ার প্রবাসী সহ কক্সবাজার জেলার অনেকেই এগিয়ে এসেছেন। তাদের সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন এর পাশাপাশি ভবিষ্যতেও তার চিকিৎসার সাহায্যে পাশে থাকবে বলে জানান রেমিট্যান্স যোদ্ধা নুরুল ইসলাম। পৃথিবীতে যতদিন বেঁচে থাকবে ততদিন নুরুল ইসলাম সকলের কাছে ঋণী হয়ে থাকবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News