1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মুস্তাফিজকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন ভারতের মহিলা ধারাভাষ্যকার -
শিরোনাম

মুস্তাফিজকে নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন ভারতের মহিলা ধারাভাষ্যকার

  • আপডেটঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৬ বার পঠিত

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে দুর্দান্ত ফর্মে আছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসের হয়ে নিয়মিত জয়ের দেখা না পেলেও বোলিং দিয়ে নিয়মিত প্রশংসা কুড়াচ্ছেন ঠিকই।

বুধবার (২৯ সেপ্টেম্বর) নজর কাড়লেন ফিল্ডিং দিয়েও।রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে আসরে নিজেদের ১১তম ম্যাচে মুস্তাফিজ দারুণ প্রচেষ্টায় একটি ছক্কা আটকান, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে মাতামাতি। ব্যাঙ্গালোরের ইনিংসের নবম ওভারের পঞ্চম বলে কারতিয়া তিয়াগিকে সজোরে হাঁকান গ্লেন ম্যাক্সওয়েল।কিন্তু বাউন্ডারি লাইনে দাঁড়ানো মুস্তাফিজ বলের গতিবিধি বুঝে লাফিয়ে ওঠেন।

তার দুর্দান্ত প্রচেষ্টায় নিশ্চিত ছক্কা থেকে বঞ্চিত হয় ব্যাঙ্গালোর। সেই বলে বিরাট কোহলিরা পান মাত্র ১ রান। আর এই ফিল্ডিং দেখে ধারাভাষ্যকাররা মুস্তাফিজকে প্রসংশার বন্যায় ভাসান। আইপিএলের মহিলা ধারাভাষ্যকার আঞ্জুম চোপড়া বলেন, ” ছক্কা হওয়া থেকে মুস্তাফিজ তার ফাস্ট সহপাঠিকে সাহায্য করলো। ত্যাগীর উচিত পাচ রান বাচানোর জন্য মুস্তাফিকে ধন্যবাদ জানানো।”

এই ছেলেটা বল হাতেও যথারীতি দ্যুতি ছড়িয়েছেন মুস্তাফিজ। ক্রিস মরিসরা যেখানে দেদারসে রান বিলিয়েছেন, মুস্তাফিজ সেখানে ৪ ওভার বল করে ২০ রানের খরচায় শিকার করেছেন জোড়া উইকেট। মুস্তাফিজ ছাড়া আর কেউই উইকেট পাননি ব্যাঙ্গালোরের।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News