1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সুখবর: ডিসেম্বরে আন্তর্জাতিক বিমান চলাচল চালু করবে মালয়েশিয়া -
শিরোনাম
প্রবাসী ইমাম সাহেবকে নতুন গাড়ি উপহার দিলেন মসজিদ কর্তৃপক্ষ মোবাইলে থাকে সোনা, ফেলে দেওয়া পুরনো ফোন দিয়ে চলে কোটি টাকার কারবার সকল প্রবাসীদের জন্য দারুণ সুখবর দিলেন মন্ত্রী ইমরান আহমদ অসাম্প্রদায়িক বাংলাদেশ, এই হিন্দু ভদ্রলোকটি সিলেট থেকে___ কলেজ ছাত্রকে তুলে এনে জোর করে বিয়ে করলো এক মেয়ে- ভিডিও মালয়েশিয়া থেকে পোড়া কপাল নিয়েই দেশে ফিরছেন তেরা মিয়া সিনেমার গল্পের মতোই রিয়াজ-তিনার প্রেমকাহিনী খুশি প্রবাসী বাংলাদেশীরাও, মালয়েশিয়ায় শতভাগ যাত্রী নিয়ে চলছে গণপরিবহন! ভাই আমাকে বলবেন, ৫০ হাজার লোক নিয়ে আসবো: ডা. মুরাদ দুঃসংবাদ দেশবাসীর জন্য: ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্প বাতিল করেছে সরকার

সুখবর: ডিসেম্বরে আন্তর্জাতিক বিমান চলাচল চালু করবে মালয়েশিয়া

  • আপডেটঃ সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৭ বার পঠিত

 

মালয়েশিয়ায় দীর্ঘ সময় আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ থাকার পর অবশেষে ডিসেম্বরে চালু করার কথা বলছে সরকার। দেশটিতে করোনা মহামারী পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রনে আসায় সরকার সব ধরনের নিষেধাজ্ঞা শিথিল করছে। এতোদিন বিশ্বের সাথে নিয়মিত স্বাভাবিক বিমান চলাচল বন্ধ থাকলেও জরুরী প্রয়োজনে স্পেশাল ও চাটার্ড ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

রোববার (৩ অক্টোবর) দেশটির স্থানীয় জাতীয় গনমাধ্যমে এক বিবৃতিতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ইসমাইল সাবরি ইয়াকোব এসব কথা বলেন। এর আগে গত শুক্রবার সংসদ ভবন এলাকায় দেশটির জাতীয় সংবাদপত্রের সিনিয়র সম্পাদকদের সাথে এক বিশেষ সাক্ষাৎকারে এ আশ্বাস দেন।

এখন পর্যন্ত দেশটিতে প্রাপ্তবয়স্ক জনসংখ্যার মধ্যে প্রথম ডোজ ভ্যাকসিন নিয়েছেন ৯৪ দশমিক ৩ শতাংশ মানুষ এবং ২য় ডোজ ভ্যাকসিন নেওয়া সম্পন্ন করেছেন ৮৭ দশমিক ২ শতাংশ মানুষ। বাকি ২ দশমিক ৮ শতাংশ মানুষের মাঝে ২য় ডোজের টিকা দেওয়া সম্পন্ন হলেই বহু প্রতীক্ষিত আন্তঃরাজ্য ভ্রমণ ও আন্তর্জাতিক বহিঃগমনের অনুমতি পাবেন দেশটিতে বসবাসরত সব নাগরিক।

তবে বিমানগুলো দেশটির অভ্যান্তরীন ও আন্তর্জাতিক বহিঃগমনের নিষেধাজ্ঞা প্রত্যাহার করার কথা বললেও আন্তর্জাতিক বিমানগুলো মালয়েশিয়ায় কখন থেকে এবং কিভাবে স্বাভাবিকভাবে উঠানামা করবে সে বিষয়ে প্রধানমন্ত্রী স্পষ্টত কিছু বলেন নি। আশা করা যাচ্ছে, কুয়ালালামপুর বিমান বন্দরে আন্তর্জাতিক বিমানগুলো ডিসেম্বর নাগাদ স্বাভাবিক ভাবেই উড্ডয়ন ও অবতরণ করতে পারবে।

এদিকে দেশটিতে শনিবার পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৯১৫ জন এবং মৃত্যু হয়েছে ১২১ জনের। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা ২২ লাখ ৬৮ হাজার ৪৯৯ জন। এখন পর্যন্ত দেশটিতে করোনায় মারা গেছেন ২৬ হাজার ৪৫৬ জন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News