1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ (সা.) -এর ব্যাঙ্গাত্মক চিত্র আঁকা কার্টুনিস্টের মৃত্যু -

সড়ক দুর্ঘটনায় মুহাম্মদ (সা.) -এর ব্যাঙ্গাত্মক চিত্র আঁকা কার্টুনিস্টের মৃত্যু

  • আপডেটঃ সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪১ বার পঠিত

 

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) -এর ব্যাঙ্গাত্মক কার্টুন আঁকায় ব্যাপক সমালোচিত এবং মৃত্যুর হুমকি পেয়েছিলেন সুইডিশ কার্টুনিস্ট লার্স ভিল্কস। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, তিনি সড়ক দুর্ঘটনায় মারা গিয়েছেন।

স্থানীয় মিডিয়ার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার (৩ অক্টোবর) দক্ষিণ সুইডেনের মার্কারাইড শহরের কাছাকাছি সড়ক দিয়ে একটি বেসামরিক পুলিশের গাড়ি দিয়ে যাচ্ছিলেন লার্স ভিল্কস। এ সময় একটি ট্রাকের সঙ্গে তাদের গাড়ির সংঘর্ষ হয়।

এতে মৃত্যুবরণ করেছেন কার্টুনিস্ট লার্স ভিল্কস এবং সঙ্গী দুই পুলিশ অফিসার। ট্রাক ড্রাইভার আহত হয়েছেন। এর আগে ২০০৭ সালে মুহাম্মদ (সা.) -এর মুখমন্ডলের একটি ব্যাঙ্গাত্মক কার্টুন আঁকেন লার্স ভিল্কস। এরপর একটি কুকুরের শরীরে মুখমন্ডলটি বসিয়ে দেন।

এটি প্রকাশ্যে হলে বিশ্বব্যাপী মুসলিম উম্মাহর মধ্যে ক্ষোভ দেখা দেয়। অসংখ্য জায়গা থেকে মৃত্যুর হুমকি পান ভিল্কস। যার কারণে, সে সময় থেকেই পুলিশ পাহারায় বসবাস করে আসছিলেন এই কার্টুনিস্ট।

দুর্ঘটনায় নিহতদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে স্থানীয় ডাগেন্স নাইটার পত্রিকায় তথ্যটি নিশ্চিত করেছেন ভিল্কসের সঙ্গী। ইত্তেফাক

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News