1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
পার্টিতে মজে থাকেন যেসব তারকা সন্তানেরা -

পার্টিতে মজে থাকেন যেসব তারকা সন্তানেরা

  • আপডেটঃ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৬৮ বার পঠিত

 

তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তারকা সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়, তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি।

বলিউডের অনেক তারকার সন্তান এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু নানা কারণে আলোচনায় থাকেন তারা। কয়েকদিন আগে বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান প্রমোদতরীতে পার্টি করতে গিয়ে মাদক মামলায় জড়িয়েছেন। আরিয়ানের মতো তারকা সন্তানদের অনেকেই রয়েছেন যারা পার্টি করতে খুব পছন্দ করেন। তাদের নিয়েই এই প্রতিবেদন।

আরিয়ান খান

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের বড় ছেলে আরিয়ান খান। বেশ আগে অচেনা এক মেয়ের সঙ্গে তোলা আরিয়ানের ছবি সোশ‌্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ছবিটিতে দেখা যায়—আরিয়ানের পরনে কালো রঙের পোশাক। তার পাশে লাল রঙের পোশাকে দাঁড়িয়ে থাকা এক মেয়েকে জড়িয়ে ধরে ক‌্যামেরাবন্দি হয়েছেন আরিয়ান। পুরোপুরি পার্টি লুকে দেখা যায় তাদের। মুম্বাই মিরর এক প্রতিবেদনে জানিয়েছিল—মেয়েটি লন্ডনে বসবাস করে। তিনি একজন ব্লগার। তার সঙ্গে প্রেম করছেন শাহরুখ পুত্র। মেয়েটিকে আরিয়ান তার মা গৌরি খানের সঙ্গেও পরিচয় করিয়েছেন।

সুহানা খান

শাহরুখ-গৌরি খান দম্পতির কন‌্যা সুহানা খান। শাহরুখ কন‌্যাও নিয়মিত পার্টি করে থাকেন। আর পার্টির সেসব ছবি ও ভিডিও সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা যায় তাকে। পড়াশোনার জন‌্য যুক্তরাষ্ট্রে বসবাস করছেন সুহানা। মুম্বাই ও যুক্তরাষ্ট্রে তার নিজের গ্রুপ রয়েছে, যাদের সঙ্গে খোলামেলা পোশাকে পার্টিতে আড্ডায় মেতে উঠতে দেখা যায় সুহানাকে।

অনন‌্যা পাণ্ডে

বলিউড অভিনেতা চাংকি পাণ্ডের কন‌্যা অনন‌্যা পাণ্ডে। তারকা সন্তান হওয়ায় ছোটবেলা থেকেই সবার নজরে ছিলেন এই অভিনেত্রী। সুহানা খান, শানায়া কাপুরের সঙ্গে বেড়ে উঠেছেন তিনি। প্রায়ই তারা একসঙ্গে ঘুরতে যান এবং পার্টিতে অংশ নেন। আড্ডা-পার্টির ফাঁকে বন্ধুদের সঙ্গে ফ্রেমবন্দি হতেও দেখা গেছে তাকে। কারণ তিনিও সোশ‌্যাল মিডিয়ায় এসব ছবি নিয়মিত শেয়ার করে থাকেন।

নব‌্য নাভেলি নন্দা

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তার মেয়ে শ্বেতা বচ্চন সিনেমায় অভিনয় না করলেও বাবার সঙ্গে বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। শ্বেতা ও নিখিল নন্দার মেয়ে নব্য নাভেলি নন্দা। তিনি শোবিজ অঙ্গনে নাম লেখাননি বরং বাবার ব‌্যবসা দেখছেন। কিন্তু প্রায়ই সুহানা খান, অনন‌্যা পাণ্ডে, খুশি কাপুরসহ অন‌্য তারকা সন্তানদের সঙ্গে পার্টিতে আড্ডায় মেতে উঠেন। সোশ‌্যাল মিডিয়ায় নব‌্যকে সেসব ছবি পোস্ট করতেও দেখা গেছে।

জানভি-খুশি কাপুর

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর বড় কন‌্যা জানভি কাপুর। শোবিজ পা রাখার আগে থেকেই আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। ব‌্যক্তিগত জীবনে বন্ধুদের সঙ্গে প্রায়ই আড্ডায় দেখা যায় তাকে। জানভির ছোট বোন খুশি কাপুর এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু তাকেও অন‌্যদের সঙ্গে নিয়মিত আড্ডা দিতে দেখা যায়। বিভিন্ন পার্টিতে তোলা ছবিও সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন খুশি।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News