1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
আসেনি লাগেজ, বিমানবন্দরে প্রবাসীদের হট্টগোল -
শিরোনাম
বিমানবন্দরে অতিরিক্ত ভিড়, আরব আমিরাতের ফ্লাইট নিয়ে নাজেহাল কর্তৃপক্ষ আগামী নির্বাচনে ৩০০ আসনে দলীয় প্রার্থী দেবে নূর সবাই পাচ্ছেন মাই ট্রাভল পাস, সবাই মালয়েশিয়াতে প্রবেশ করতে পারবেন! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পরীমণির ব্যাঙ্গচিত্র, ক্ষেপেছেন ভক্তরা প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত

আসেনি লাগেজ, বিমানবন্দরে প্রবাসীদের হট্টগোল

  • আপডেটঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১১৯ বার পঠিত

 

মালয়েশিয়া ও ওমান থেকে আসা কয়েকজন প্রবাসীর সঙ্গে তাদের লাগেজ না আসায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভেতরে হ্ট্টগোল শুরু হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে কর্তৃপক্ষের আশ্বাসের ভিত্তিতে তারা বিমানবন্দর ত্যাগ করেন।

জানা গেছে, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বুধবার সাড়ে ১২টায় মালয়েশিয়া ও ওমান থেকে সিলেটে আসা প্রবাসীদের মধ্য থেকে ৮-১০ জনের লাগেজ তাদের সঙ্গে ফ্লাইটে আসেনি। ইমিগ্রেশনের সময় বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হয়ে হট্টগোল শুরু করেন তারা। পরে বিমাবন্দরের দায়িত্বশীল কর্মকর্তারা তাদের বলেন, এরকম অনেক সময় ঘটে যায়।

তাই আপনাদের পাসোপোর্টের ফটোকপিসহ মোবাইল ফোন নাম্বার দিয়ে যান, লাগেজ আসামাত্র ফোন করে নিয়ে এসে আপনাদের কাছে লাগেজগুলো হস্তান্তর করা হবে। এ বিষয়ে এক মালয়েশিয়া থেকে আসা এক প্রবাসীর ভাই সিলেট নগরীর বাগবাড়ির বাসিন্দা সোহান আহমদ বলেন, এটি প্রথমেই আমাদের বুঝিয়ে বললে হতো। কিন্তু প্রথমে যাদের লাগেজ সঙ্গে আসেনি তাদের কোনো সান্তনা দেয়া হয়নি। তাই ভেতরে আমার ভাইসহ প্রবাসীরা ক্ষুব্ধ হয়ে পড়েন।

পরে তাদের বুঝিয়ে বলা হয় এবং ও তাদের কন্টাক্ট নাম্বার রাখা হয়। পরে বিকাল ৩টার দিকে তারা বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন। ওসমানী বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের এক কর্মকর্তা বলেন, মালয়েশিয়া ও ওমান থেকে আসার ৮-১০ জন প্রবাসীর লাগেজ ঢাকা থেকে তাদের সঙ্গে আসেনি।

বিষয়টি জেনে তারা খানিকটা হট্টগোল শুরু করেন। তাদের দাবিটি ন্যায্য। কিন্তু মাঝে-মধ্যে এমনটি ঘটে যায়। বিষয়টি তাদের বুঝিয়ে বলা হয় এবং তাদের কন্টাক্ট নাম্বার রাখার পর তারা চলে যান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News