Sun. Dec 5th, 2021

 

আমিরাত প্রবাসীরা জেনে নিন ভুলবেন না – আমিরাতে নতুন শ্রম আইনের যেসব সুযোগ সুবিধা পাচ্ছে প্রবাসীরা। জানুন বিস্তারিত নিচের ভিডিওতে

ভিডিও দেখুন এখানে ক্লিক করে

আরও পড়ুনঃ

সংযুক্ত আরব আমিরাতের 50 তম জাতীয় দিবস উপলক্ষে দুবাইতে পরিকল্পিত বেশ কয়েকটি ক্রিয়াকলাপের মধ্যে ফেয়ার ওয়ার্ক , ডিসকাউন্ট এবং রাফেল অন্যতম।

দুবাই ফেস্টিভ্যাল অ্যান্ড রিটেইল এস্টাবলিশমেন্ট (DFRE) দ্বারা সংগঠিত, এই বছরের জাতীয় দিবস উদযাপন ২ থেকে ১১ই ডিসেম্বর পর্যন্ত চলবে।ইভেন্টগুলি চার দিনের সাপ্তাহিক ছুটির সাথে মিলিত হবে (ডিসেম্বর ১-৪ ) যা সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা জাতীয় দিবসের জন্য উপভোগ করবেন।

দেশের 50তম জন্মদিন উদযাপন করার জন্য শহর জুড়ে করণীয় শীর্ষস্থানীয় বিষয়গুলি এখানে রয়েছে: দুবাইয়ের শপিং মল এবং খুচরা গন্তব্য যেমন মাজিদ আল ফুত্তাইম মল, দুবাই ফেস্টিভ্যাল সিটি মল, দ্য দুবাই মল এবং দুবাই আউটলেট মল ১৩ই ডিসেম্বর পর্যন্ত নির্বাচিত আইটেমগুলিতে ৫০-৭০ শতাংশ ছাড় অফার ।

উবেল ব্যাজ আপনার টিকিট বিজয়ী হলে পেতে পারেন ৫০০,০০০ দিরহামের নগদ পুরস্কার। সংযুক্ত আরব আমিরাতের ৫০তম জাতীয় দিবস উদযাপনের জন্য জুবিলি শব্দের আরবি অনুবাদ থেকে উবেল নামটি নেওয়া হয়েছে। উবেল ব্যাজটি একচেটিয়াভাবে www.idealz.com-এ টিকেট পাওয়া যাবে এবং এর দাম ৫০ দিরহাম । ড্র সরাসরি এবং টেলিভিশনে অনুষ্ঠিত হবে।

আতশবাজি

৫০তম বর্ষ উদযাপনের জন্য দুবাইয়ের আকাশ দুই দিন জমকালো আতশবাজি দিয়ে আলোকিত হবে। আতশবাজি 2 এবং 3 ডিসেম্বর 8 টা, 8.30 pm এবং 9 টায় দ্য পাম এ দ্য পয়েন্টে এবং আটলান্টিসে বন্ধ হবে; ব্লু ওয়াটার ; সানসেট মলের পিছনে জুমেইরাহ বিচে ইতিসালাত বিচ ক্যান্টিন; লা মের এবং বুর্জ আল আরব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *