Wed. Jan 26th, 2022

 

বাড়িতে নানা কারণে সাপের উপদ্রব দেখা দেয়। এজন্য সাধারণত মানুষ কার্বলিক এসিড ছড়ায় কিংবা সাপুড়ে ডাকে। কিন্তু সাপ তাড়াতে এই ব্যক্তি এমন পদক্ষেপ নিলেন, যা ডেকে আনল চরম বিপর্যয়। বাড়ি থেকে সাপ তাড়াতে গিয়ে কোটি টাকার বাড়িটিই পুড়ি,য়ে দিলেন তিনি।

মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট শনিবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের মন্টগোমারি কাউন্টির এক ব্যক্তির বাড়ির বেজমেন্টে সাপের উপদ্রব দেখা দিয়েছিল। সাপ তাড়াতে বেজমেন্টে আ.গুন দেন তিনি।

ভেবেছিলেন ছোট আকারের ওই আ.গুন সাপ তাড়ানোর পর নিভিয়ে দেবেন। কিন্তু হঠাৎ সেই আ.গুন বেড়ে গিয়ে পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। পুড়ে ছাই হয়ে যায় ১ মিলিয়ন ডলারের (বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৮ কোটি টাকার বেশি) বাড়ি। মন্টগোমারি কাউন্টির দমকল বিভাগ পিট পিরিঞ্জার টুইটারে পুড়ে যাওয়া বাড়ির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।

ওই টুইটে তিনি জানিয়েছেন, অগ্নিকাণ্ডে কেউ হতাহত হননি। তবে আ;গুনের ছাই থেকে শুধু একটি সাপের দেহাবশেষ উদ্ধার করা হয়েছে। আরেকটি জীবন্ত সাপ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন পিট। সাপটি বাড়ির মেঝে থেকে বের হয়ে এসেছিল বলে জানিয়েছেন তিনি। তবে বাকি সাপগুলোর ভাগ্যে কী ঘটেছে তা জানা যায়নি। ব্রেকিংনিউজ

Leave a Reply

Your email address will not be published.