Wed. Jan 26th, 2022

 

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের অনেক সুপার হিট ছবি উপহার দিয়েছেন। পেয়েছেন কোটি ভক্তের ভালোবাসা। মাঝে কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও সেই ভালোবাসা কমেনি একটুও। যার প্রমাণ মিলে এখন বিভিন্ন অনুষ্ঠানে তাকে ঘিরে ভক্তদের ভিড় দেখে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঢাকা থেকে চট্টগ্রামে গিয়েছিলেন অপু বিশ্বাস। তখন অবশ্য জানা যায়নি ঠিক কী কারণে তিনি বারো আউলিয়ার শহরে যাচ্ছেন। তবে বুধবার (১৫ ডিসেম্বর) বিষয়টি পরিষ্কার করে দিলেন নায়িকা। এদিন ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেন অপু। সেটা থেকে জানা গেল, ‘অ্যান্টিক’ নামের একটি শোরুম উদ্বোধনের জন্যই গেছেন তিনি।

আর তাকে দেখার জন্য ওই এলাকায় সাধারণ মানুষের ঢল নেমেছিল। শোরুমটির সামনের রাস্তা পুরো ব্লক হয়ে গিয়েছিল জনস্রোতে। এছাড়া আশেপাশের বিভিন্ন ভবনেও মানুষ ভিড় করে অপু বিশ্বাসকে দেখার জন্য। অপু বিশ্বাস বাংলা ইনসাইডারকে বলেন, ভক্তদের ভালোবাসায় আজ আমি অপু বিশ্বাস। মাঝে কিছুদিন আমি চলচ্চিত্র থেকে দূরে ছিলাম।

ফের নতুন করে কাজ শুরু করেছি। কিন্তু আমার ভক্তদের আমার প্রতি ভালোবাসা বিন্দু মাত্র কমেনি। তাদের কাছে আমি কৃতজ্ঞ। এদিকে, গত অক্টোবরে এমন ঘটনার সম্মুখীন হয়েছিলেন অপু। তখন তিনি ছিলেন পাবনার ঈশ্বরদীতে। সেখানে ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমার শুটিং করছিলেন। লাইভে এসে অপু দেখান, তাকে দেখার জন্য হাজারো মানুষের ভিড়।

ক্রমান্বয়ে এতো বেশি মানুষের সমাগম হয়েছিল যে, শুটিং না করেই ফিরতে আসতে হয়েছিল পুরো টিমকে। এরপর ঢাকায় সেট তৈরি করে বাকি শুটিং করা হয়েছিল। এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন তরুণ নায়ক জয় চৌধুরী। সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে আরও আছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ। প্রযোজনায় উপমা কথাচিত্র।

উল্লেখ্য, এদিকে অপু বিশ্বাস সম্প্রতি বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘ছায়াবৃক্ষ’ নামের একটি সরকারি অনুদানের সিনেমার কাজ শেষ করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। পাশাপাশি একটি বেসরকারি কোম্পানির শুভেচ্ছাদূত হিসাবেও কাজ করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.