Wed. May 25th, 2022

 

প্রেমিককে বিয়ে করার জন্য অসুস্থতার ভান করে হাসপাতালে ভর্তি হন তরুণী। এমনই ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে। এঘটনার পর বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় ওই হাসপাতালে তাদের বিয়ে হয়। এর আগে বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যান সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার মো. ইউসুফের মেয়ে খাদিজা (১৮)। পরে মা হাসপাতালে ডাক্তার দেখাতে আসেন। এ সময় সঙ্গে ছিলেন তার মা-বাবা। এ সময় চিটাগাংরোডের মা হাসপাতালের ডিউটি ডা. মাহফুজের সন্দেহ হয়।

পরে তিনি বুঝতে পারেন খাদিজা অভিনয় করছেন। তখন তিনি রোগীর বাবা-মাকে চেম্বারের বাইরে যেতে বলে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন।একপর্যায়ে তরুণী জানান, ওয়ালী উল্লাহ নামের একজনকে ভালোবাসেন তিনি। তবে তার বিয়ে অন্য জায়গায় ঠিক করায় এ অভিনয় করছেন।

আসলে তার কোনো সমস্যা হয়েছে কী-না নিশ্চিত হওয়ার জন্য হাসপাতালে ভর্তি দিয়ে হার্টের কয়েকটি টেস্ট করেন। রিপোর্ট স্বাভাবিক এলে ডা. মাহফুজ প্রেমিক ওয়ালী উল্লাহকে হাসপাতালে আসতে বলেন। বিষয়টি তরুণীর বাবা-মাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। মেয়েকে বাড়িতে উঠতে দেবেন না বলে সাফ জানিয়ে দেন।

কিন্তু খাদিজা বিয়ের দাবিতে অনড় থাকায় পরে বিয়েতে সম্মত হয় স্বজনরা। হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফদের সহযোগিতায় সুন্দরভাবে বিয়ে সম্পন্ন হয়। মা হাসপাতালের রিসিপশনের দায়িত্বে থাকা মো. সোহাগ গণমাধ্যমকে বলেন, হাসপাতালের চিকিৎসক, নার্সদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। এসময় উভয় পক্ষের লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.