Wed. Jan 26th, 2022

 

সৌদি আরব, ওমান, বাহরাইন, সংযুক্ত আরব আমিরাত সহ মধ্য প্রাচ্যের কয়েকটি দেশে একটি অপপ্রচার হচ্ছে যে- বাংলাদেশের সাথে ফ্লাইট বন্ধ হয়ে যাচ্ছে। তবে বাস্তবতা হচ্ছে- বাংলাদেশ কোন দেশের সাথে ফ্লাইট বন্ধের ঘোষণা দেয়নি। সৌদি আরব, ওমান, বাহরাইন, সংযুক্ত আরব আমিরাত সহ মধ্য প্রাচ্যের কোন দেশও বাংলাদেশের সাথে ফ্লাইট বন্ধের ঘোষণা দেয়নি।

ফলে কোন অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।অন্য দিকে ১০ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১০ জুন পর্যন্ত হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ধরনের উড়োজাহাজ চলাচল বন্ধ থাকবে।

বিমানবন্দরের তৃতীয় টার্মিনালে হাই স্পিড ট্যাক্সিওয়ে নির্মাণের জন্য এ সিদ্ধান্ত নিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। এই ৮ ঘন্টায় যেসব ফ্লাইট চলতো তা দিনের বিভিন্ন সময়ে স্থানান্তর করা হয়েছে। এ ছাড়া দিনের অন্যন্য সময়ের ফ্লাইটের সূচিতেও পরিবর্তন করছে কোন কোন এয়ারলাইন।

যাদের আগে টিকিট কাটা আছে, তাদের ফ্লাইটের সময়সূটি পরিবর্তন ঘটলে এয়ারলাইন্সগুলো যাত্রীদের এই পরিবর্তী সময়সূচি জানিয়ে দেয়। মূলত টিকিট কাটার সময় আপনি যে মোবাইল নাম্বার ও ইমেইল ঠিকানা দিয়েছেন সেখানে জানাবে এয়ারলাইন্স।

Leave a Reply

Your email address will not be published.