Wed. Jan 26th, 2022

 

বিমানবন্দরে ট্রলি সংকটের কারণে যাত্রীদের ভোগান্তির কথা স্বীকার করে বেসামরিক বিমান পরিবহন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, যাত্রীদের বিদেশ যাত্রা ও আগমনকে আরো আরামদায়ক করতে আগামী বছরের ফেব্রুয়ারি মাস থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নতুন ২ হাজার ৫০০টি ট্রলি যুক্ত হচ্ছে।

আলহামদুলিল্লাহ যাক অন্তত বিমান মন্ত্রী আশ্বাস দিয়েছেন বা ভোগান্তির কথা স্বীকার করেছেন। কিন্তু কিছুতেই মাথায় ঢুকছেনা মাত্র ২৫০০ ট্রলির জন্য ফেব্রয়ারী মাস পর্যন্ত অপেক্ষা করতে হবে।এই ২৫০০ ট্রলির দাম কত বা কোন দেশ থেকে নিয়ে আসবে যে এতো সময় লাগবে?

বাংলাদেশ সরকারের কাছে এই ট্রলি কেনার টাকা নাই? তাহলে ক্ষুদ্র জ্ঞানে দুটি পরামর্শ বাংলাদেশ সরকারের কাছে ১.ট্রলির জন্য স্পন্সর খুজে বের করেন অনেক কোম্পানি পাওয়া যাবে।বিশেষ করে মোবাইল কোম্পানিগুলিকে বললেই মনে হয় হয়ে যাবে। অতীতে বাংলালিংকের অনেক ট্রলি নজরে পড়তো।

২. আর না হয় যে ৫৭ জন সিআইপি নির্বাচিত হয়েছেন তাদের বললেও মনে হয় দেশের জন্য এমনিতেই দান করে দিবে। আর প্রবাসীরা যে যাওয়া আসার সময় বিমানবন্দর উন্নয়ন ফীর যে টাকা দিয়ে থাকে সেটা আপনাদের তহবিলে জমা থাকুক। 🖋️মনিরুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published.