Mon. May 23rd, 2022

 

অবস্থাটা একবার দেখেন। এতো কিছুর মধ্যেও মালামাল চুরি হয়ে যায়।এটা কোন ভাবেই কাম্য নয়। একটা মানুষ চার পাঁচ বছর পর তার পরিবারের সপ্ন গুলো নিয়ে বাড়িতে যাবে আর কয়েক মিনিটে তার সপ্ন গুলু চুরমার হয়ে যাবে।কি আজব দেশরে বাবা।

এই দুঃখ কাকে বুঝাবো। এই বিচার কে করবে একটা ভাই কত আশা নিয়ে বাড়িতে যাই। নিজ পরিবারের জন্য কিছু জিনিস নিয়ে সেই গুলো নাকি গায়েব এই বিচার আল্লাহ তোমাকে দিলাম। 😭😭 চোরের দেশ।

মাননীয় প্রধানমন্ত্রী প্রবাসীদের রেমিট্যান্স এর উপর প্রণোদনা 2 শতাংশ থেকে বাড়িয়ে আড়াই শতাংশ করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন আমাদের প্রণোদনার দরকার নেই। বিমানবন্দরে প্রবাসীদের অহেতুক হয়রানি বন্ধ করার ব্যাপারে যথা উপযুক্ত ব্যবস্থা নিন, বিদেশের মাটিতে প্রবাসীদের সুযোগ-সুবিধা নিশ্চিত এর জন্য প্রবাসে নিযুক্ত হাইকমিশন গুলো তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করুক।

বিদেশের মাটিতে কোন বাংলাদেশী মারা গেলে তাদের মৃতদেহ যেন দ্রুত সময়ের মধ্যে পরিবারের কাছে হস্তান্তর করা যায় সেই ব্যবস্থা করুন। তাতেই আমরা খুশি প্রবাসীরা আপনার কাছে চির কৃতজ্ঞ থাকবে। আশা করি প্রবাসীদের দুঃখ-দুর্দশা গুলো দূর করার জন্য আপনার সরকার উপযুক্ত ব্যবস্থা নিবে।

বিস্তারিত ভিডিওটি দেখুন এই লিঙ্কে ক্লিক করে 

Leave a Reply

Your email address will not be published.