Wed. Jan 26th, 2022

 

মা হতে যাচ্ছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। আজ সোমবার দুপুরে গণমাধ্যমকে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেছেন। জানা গেছে, পরীর সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরিফুল রাজ। সবশেষ গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে জুটি বেধে অভিনয় করেছেন তারা।

গত নভেম্বর মাসে রাজের জন্মদিনও পালন করতে দেখা যায় পরীকে। সেসময় রাজকে শুভেচ্ছা জানিয়ে ছবি ফেসবুকে পোস্ট করে পরী ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন পিচ্চি’। সেই ঘটনার মাস দুয়েক না পেড়ুতেই জানা গেল এই নায়কের সন্তানের মা হতে চলেছেন তিনি।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে পরীর সঙ্গে একটি ছবি ফেসবুকে শেয়ার করে শরিফুল রাজ লিখেছেন, অভিনন্দন রাজ। এরপর সেই পোস্টে পরীকে ধন্যবাদও জানান তিনি। এ বিষয়ে পরীমনি জানান, ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি।

ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই। পরীমণি বলেন, ‘কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।’

উল্লেখ্য, পরীমণি ও শরিফুল রাজ জুটি বেঁধে সম্প্রতি একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘গুনিন’। নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। সিনেমাটি অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.