Breaking News
Home / রাজনীতি / অবশেষে শেখ হাসিনার কাছে ক্ষমা চাইলেন গণফোরামের মন্টু

অবশেষে শেখ হাসিনার কাছে ক্ষমা চাইলেন গণফোরামের মন্টু

 

গণফোরাম থেকে ইতিমধ্যে বহিষ্কৃত হয়েছেন মোস্তফা মহসিন মন্টুসহ গণফোরামের গুরুত্বপূর্ণ নেতারা। এরমধ্যে রয়েছেন অধ্যাপক আবু সাইয়িদ এবং অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

এরা সবাই একসময় আওয়ামী লীগের নেতা ছিলেন। ১৯৯১ সালে মোস্তফা মহসিন মন্টু ড. কামাল হোসেনের সঙ্গে গণফোরামে যোগ দেন। এরপর তিনি গণফোরামেই ছিলেন।

তার আগে থেকেই মোস্তফা মহসিন মন্টু দ্বন্দ্বে জড়িয়েছিলেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সঙ্গে। যুবলীগের চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি শেখ হাসিনার বিরুদ্ধে একরকম বিরুদ্ধাচারণই করেছিলেন।

এখন মন্টু অনুতপ্ত। জীবন সায়াহ্নে এসে তিনি ঘরে ফিরতে চাইছেন। ঘর বলতে তিনি আওয়ামী লীগকে বুঝিয়েছেন। মোস্তফা মহসিন মন্টু গতকাল দেখা করেছিলেন আওয়ামী লীগের একজন প্রেসিডিয়াম সদস্যের সঙ্গে। সেই প্রেসিডিয়াম সদস্যের সঙ্গে তিনি নিজের দুঃখ-কষ্টের কথা বলেন।

রাজনীতিতে তার ভুলত্রুটি নিয়ে তিনি স্মৃতিচারণ করেন। শেষ বেলায় এসে তিনি আওয়ামী লীগে যোগদানের জন্য অভিপ্রায় ব্যক্ত করেন। কিন্তু আওয়ামী লীগের ওই প্রেসিডিয়াম সদস্য তাকে জানান যে, শেখ হাসিনার মন্টুর ব্যপারে রিজার্ভেশন রয়েছে। মন্টু বলেন, প্রধানমন্ত্রীর তার ব্যাপারে রিজার্ভেশন থাকতেই পারে কারণ তিনি শেখ হাসিনাকে কষ্ট দিয়েছেন।

রাজনীতিতে শেখ হাসিনাকে তিনি অনেক সমস্যায় ফেলেছেন এখন সেসব কাজের জন্য তিনি শেখ হাসিনার কাছে ক্ষমাও চান। তিনি শেখ হাসিনার সাথে একবার দেখা করার ইচ্ছা ব্যক্ত করেন। আওয়ামী লীগের ওই প্রেসিডিয়াম সদস্য বলেছেন যে, করোনা পরিস্থিতির কারণে এখন প্রধানমন্ত্রীর সাথে দেখা করাটা কঠিন।

তবে মোস্তফা মহসিন মন্টুর বার্তাটা আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পৌছে দেবেন বলে আশ্বস্ত করেছেন তিনি। আওয়ামী লীগ মোস্তফা মহসিন মন্টুকে নেবে কিনা সেটাই এখন দেখার বিষয়।

বাংলা ইনসাইডার

About mk tr

Check Also

মহাসচিব নিয়ে চমক দেবে তারেক?

  এখন এটা মোটামুটি নিশ্চিত হয়ে গেছে যে বিএনপির মহাসচিব পরিবর্তন এখন সময়ের ব্যাপার মাত্র। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *