Breaking News
Home / অপরাধ / রেশ না কাটতেই আবারো ভাইরাল ছাত্রলীগ নেতা

রেশ না কাটতেই আবারো ভাইরাল ছাত্রলীগ নেতা

 

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের এক নেতার মা’দ’ক সেবনের ছবি ভাইরাল হওয়ার রেশ না কাটতেই এবার মহানগর ছাত্রলীগ নেতার মা’দ’ক সেবনের ছবি ছড়িয়ে পড়েছে।

এতে ছাত্রলীগ নেতাদের নিয়ে নানা ধরনের সমলোচনার সৃষ্টি হয়েছে। স্থানীয় ও ছাত্রলীগ নেতাদের সূত্রে জানা গেছে, ফতুল্লার চাঁদমারী এলাকার মীর্জা তোফা আহম্মেদ তোলারাম কলেজের অনার্সের শিক্ষার্থী। ২০১৯ সালের জুলাইয়ে মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে অর্থ সম্পাদকের পদ পান তোফা।

তার বিরুদ্ধে তোলারাম কলেজে বিভিন্ন শিক্ষার্থীকে মা”রধ’র, চাষাঢ়া রেল স্টেশনে প্রকাশ্যে মা’দ’ক সেবন ও বিক্রির অভিযোগ রয়েছে। এছাড়াও কলেজ ক্যাম্পাসের আশপাশে মা’দ’ক বিক্রি ও চাষাঢ়া প্লাটফর্মে ছি”নতা’ইকা’রীদের মদদ দেয়ারও অভিযোগ রয়েছে এ নেতার বিরুদ্ধে।

এর আগে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজের মা’দ’ক সেবনের ছবি গণমাধ্যমে প্রকাশ পায়। প্রশাসন বলছে, মা’দ’কের বিরুদ্ধে তারা জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। ছাত্রলীগের পদধারী নেতাদের মা’দ’ক সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে প্রকাশের পরও পুলিশকে ব্যবস্থা নিতে দেখা যায়নি বলে মন্তব্য নাগরিক সমাজের।

এদিকে ওই দুই ছাত্রলীগ নেতাকে চেনেন ছাত্রলীগের এমন কয়েকজন কর্মী জানান, তারা নিয়মিত ই’য়া’বা সেবন করেন। এমনকি অন্যকেও ই’য়া’বা সেবনে আমন্ত্রণ জানান। মা”দক সেবন ও বিভিন্ন অভিযোগ নিয়ে ছাত্রলীগ নেতা মির্জা তোফা আহমেদ জানান, এগুলো সব মিথ্যা।

এগুলোর সঙ্গে আমি জড়িত না। তবে ছবিতে মা”দক সেবন করতে দেখা যাওয়ার প্রসঙ্গে ‘মন্তব্য নেই’ বলেই ফোন কেটে দেন। মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। যদি মা’দ’ক সেবনের প্রমাণ পাওয়া যায়, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

মহানগর ছাত্রলীগের রাজনীতি করে কেউ অন্যায় করে পার পাবে না। আমার কমিটির মেয়াদকালে কারও অ’পরাধে সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেলে সে কমিটিতে থাকতে পারবে না।

About mk tr

Check Also

গভীর রাতে শ্বশুর ঘুম থেকে উঠে দেখে সৌদি প্রবাসী ছেলের বউ উধাও!

  গভীর রাতে ঘুম থেকে উঠে গৃহকর্তা নূরুদ্দিন দেখেন তার প্রবাসী ছেলের বউ সাজেদা (২৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *